Tollywood

বাঙালির প্রেমের দিবসে যশের হাত ধরে শাড়ি পরে পুজো করলেন নুসরত!

গতকাল ছিল সরস্বতী পুজো। শাড়ির সাথে ম্যাচিং পাঞ্জাবি পরে এদিন হাত ধরে ঘোরে প্রেমিক প্রেমিকারা। আর অন্যান্যরাও মায়ের কাছে মনের ইচ্ছে প্রকাশ করে। সেই উপলক্ষ্যে তারকারা গতকাল দেবীর আরাধনায় মেতে ওঠে। এর মধ্যে শামিল হন চর্চিত জুটি নুসরত এবং যশ। তাঁরাও একসঙ্গে মেতে ওঠেন পুজোয়। হাজার বিতর্কের মাঝেই সেগুলিকে পাত্তা না দিয়ে তাঁরা একসঙ্গে করলেন পুজো।

সন্তানের জন্মের পরেও প্রেম কমেনি তাঁদের। বাসন্তী রঙা শাড়ি আর ছিমছাম সোনার গয়নায় সেজেছিলেন নুসরত। আর এদিকে আসমানি নীল রঙের শার্ট পরেন যশ। হাসিমুখে পোজ দেন তাঁরা ক্যামেরার উদ্দেশ্যে। পরিচালক শিলাদিত্য মৌলিকের পুজোতে যান যশ নুসরত। এছাড়াও নিজেদের কাছের বন্ধু তথা প্রযোজক-অভিনেত্রী এনা সাহার প্রযোজনা সংস্থার সরস্বতী পুজোতেও যোগ দেন এই জুটি। সারাদিন অঞ্জলি দেওয়া থেকে ভোগ খাওয়া সবই করলেন যশ নুসরত। খিচুড়ি থেকে কুলের আচার কিছুই বাদ দেননি খেতে।

গতবছর মা হয়েছেন অভিনেত্রী নুসরত। তারপরই বিতর্ক শুরু হয় সন্তানের পিতৃত্বকে ঘিরে। কিন্তু নায়িকা চুপ ছিলেন। এরপরে হঠাৎ করেই তিনি যশকে তাঁর সন্তানের পিতা হিসেবে ঘোষণা করেন। বরাবরই নিজেদের জীবন নিয়ে বিন্দাস মনোভাব এই জুটির। নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button