Tollywood

কলকাতার রসগোল্লা গানে জমিয়ে ভিডিও তৃণা সাহার! খড়কুটো শেষ করে দেবশ্রীর জায়গায় সর্বজয়াতে আসছে তৃণা?

সিরিয়াল নিয়ে স্টার জলসা এবং জি বাংলা দুজনের মধ্যেই সমানে লড়াই লেগেই থাকে। দুই চ্যানেলই প্রচুর নতুন সিরিয়াল নিয়ে আসছে দর্শকদের মনোরঞ্জনের জন্য। গৌরী এলো, গোধূলি আলাপ, অনুরাগের ছোঁয়া, উড়ন তুবড়ি ইত্যাদি নতুন সিরিয়াল নিয়ে এসেছে দুই চ্যানেল।

তবে এবার বাজারে একটা উড়ো খবর ভেসে এসেছে। খড়কুটো শেষ করে তৃণা সাহা নাকি সর্বজয়াতে অভিনয় করতে চলেছেন দেবশ্রীর বদলে। স্টার জলসার ঘরের মেয়ে শেষপর্যন্ত কিনা চলে আসছেন জি বাংলায়? কিন্তু হঠাৎ এরকম গুজব ভেসে বেড়াবার কারণ কী?

আসলে সম্প্রতি খড়কুটো সিরিয়ালের চিনি একটি ভিডিও শুট করেছেন আর সেটি শেয়ার করেছেন তৃণা।যেখানে লুকিয়ে লুকিয়ে দেখা যাচ্ছে মিষ্টির রস খাচ্ছেন তৃণা সাহা আর ঠিক সেই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করে নিয়েছেন প্রিয়াঙ্কা মিত্র।

সেই রিল ভিডিওটি পোস্ট করে ব্যাকগ্রাউন্ডে গান লাগিয়েছেন আমি কলকাতার রসগোল্লা। অনেকেই মজা করে বলছেন যে এবার বোধহয় সর্বজয়াতে দেবশ্রীর জায়গাটা নিয়ে নেবে তৃণা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)


যদিও এটা নিছক মজা। খড়কুটো ভক্তদের ভয় পাওয়ার কিছু নেই আর সর্বজয়ার ভক্তরাও নিশ্চিন্তে থাকতে পারেন। খড়কুটোর সঙ্গে সঙ্গে তৃণা সাহা বর্তমানে অরিন্দম শীলের হাত ধরে বড় পর্দায় কাজ শুরু করেছেন। তার ভবিষ্যতের জন্য অনেক শুভকামনা রইল আমাদের টিমের পক্ষ থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button