Connect with us

Tollywood

সোমকে বিয়ে করে তো মহাবিপদে পড়েছে টেস বুড়ি! এবার তোর্সাকে দিয়ে সিডকে ভাইফোঁটা দেওয়া করাবে মিঠাই রানী, ভাইরাল নয়া প্রোমো

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই।সপ্তাহের পর সপ্তাহ ধরে এই সিরিয়াল টিআরপি রেটিং চার্টে প্রথম স্থান দখল করে রেখেছে তার কারণ হলো এর অনবদ্য স্ক্রিপ্ট। সময়ের প্রয়োজন অনুসারে স্ক্রিপ্ট বদলাতে থাকে সিরিয়ালে তাই দর্শকরাও চেটেপুটে উপভোগ করে সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই।

রাত আটটা বাজলে সকলে সব কাজ ভুলে একদম জি বাংলার সামনে বসে পড়বেন মিঠাই দেখবেন বলে। আর এখন মিঠাইতে চলছেও ধামাকা। হাজার ভালোবেসেও সিডকে কিছুতেই নিজের বাগে আনতে পারেনি টেস। সিদ্ধার্থ বিয়েতে বিশ্বাসী নয় বলে টেসকে আগে ফিরিয়ে দিয়েছিল এবং সে টেসকে যে শুধু বন্ধুই ভাবে একথাও সকলের জানা। শুধু তোর্সা সেই কথা কোনদিনও মানতে চাই নি।সে মিঠাই এর সঙ্গে ক্রমাগত শত্রুতা করে গেছে যদিও তার ফল সব সময় হয়েছে উল্টো।

এখন মিঠাইকে টাইট দিতে সে সোমকে বিয়ে করে মনোহরাতে এসেছে। যদিও আসার পর থেকে মিঠাই তাকে এমনভাবে বার বার জব্দ করছে যে সে আর কিছু করতে পারছে না। এবার জি বাংলার তরফেই যে নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে তা দেখে চক্ষু চড়কগাছ সকলের।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

ভিডিওতে দেখা যাচ্ছে নন্দা, শ্রীতমা, নিপারা সকলে দাদা ভাইকে ফোঁটা দিতে ব্যস্ত অর্থাৎ মোদক পরিবারে হইহই করে উদযাপন হচ্ছে ভাইফোঁটা উৎসব। এর মাঝখানে মিঠাইয়ের মাথায় চাপলো দুষ্টু বুদ্ধি। সে হঠাৎ করে সকলকে কায়দা করে জিজ্ঞাসা করে বসলো, ‘হ্যাঁ, দেওদেরকে ভাইফোঁটা দেওয়া যায় গো?’ যা শুনে হেসে কুটিপাটি হল্লা পার্টির সদস্যরা আর টেস তো জল খেতে গিয়ে বিষম খাওয়ার জোগাড়। এবার সত্যি সত্যিই মিঠাই তোর্সাকে দিয়ে সিডকে ভাইফোঁটা দেওয়ায় কিনা সেটাই দেখার। তবে একটা কথা কিন্তু অনস্বীকার্য, স্বামীর দিকে অন্য কেউ চোখ তুলে তাকালে তা কীভাবে কায়দা করে শায়েস্তা করতে হয় তা কিন্তু জি বাংলার সিরিয়ালের নায়িকারা ভালই জানেন।সে উর্মিই বলুন বা আমাদের মিঠাই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending