Connect with us

Tollywood

মিঠাইকে বিছানা থেকে নামতেই দেবে না উচ্ছেবাবু, ফুলশয্যার রাতেই মিঠাইকে প্রথমবার ছুঁল সিড! জমে ক্ষীর পুরো এপিসোড

Published

on

ছোটপর্দায় সম্প্রচারিত হওয়ার পর থেকেই টিআরপি চার্টের প্রথমে, সমস্ত ধারাবাহিককে পিছনে ফেলে তুফান মেলের মতো এগিয়ে চলেছে ‘মিঠাই’। পারিবারিক মজা, আনন্দ, খুনসুটির সঙ্গে মিঠাই আর উচ্ছে বাবুর মেলবন্ধন দর্শকদের মনকে লুভিয়েছে।

মিঠাইয়ের কথার তুফান মেলের মত ধারাবাহিকের টিআরপিও ছুটছে দ্রুত গতিতে। সম্প্রতি সংবাদমাধ্যমের শিরোনাম হয়ে উঠেছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। ইদানিং ধারাবাহিকে সম্প্রচারিত হচ্ছে ফুলশয্যার মহাপর্ব। দাদাইয়ের শর্তে সিডের সংসার কেমন চলবে দেখতে আগ্রহী দর্শকেরা। ‘লটপটে’ সমস্ত শর্তগুলোই লেখা রয়েছে। সংসার জীবনকে সিড চ্যালেঞ্জ হিসেবে নিলেও, মিঠাইয়ের কাছে এক মাসের খেলা।

দাদাইয়ের শর্তেই বিবাহ বিচ্ছেদের পর ফুলশয্যার অনুষ্ঠান করতে রাজি হয় সিড। তাতেই এক খাটে শুতে হয় তুফানমেল আর উচ্ছে বাবুকে। এরপর কী হল?

আজকেই দেখা যাবে, গয়না, ভারী শাড়ি পরে বিছানায় শুতেই পারছে না মিঠাই। কিন্তু সিড মিঠাইকে বিছানা থেকে নামতে দিলে তো!

প্রথম থেকেই দাদাইয়ের শর্তে নাজেহাল অবস্থা সিদ্ধার্থর। দাদাইয়ের শর্তকে চ্যালেঞ্জ হিসাবে নিয়ে শেষে মুশকিলে পড়বে না তো সিড! কিন্তু এই মুহূর্তে ভারী শাড়ি আর গয়না পরে মুশকিলে পড়ে গিয়েছে মিঠাই। শেষে সিডের ধমকে ঘর থেকে বেরিয়ে যেতে চায়। কিন্তু তাতেও আটকে দেয় সিদ্ধার্থ। আর তখনই মিঠাইকে প্রথম ছোঁয় উচ্ছেবাবু!

এরপরে ফুলশয্যার রাতে ঠিক কী হল তা জানতে আপনাকে আজকে দেখতেই হবে মিঠাইয়ের এপিসোড।

Trending