Tollywood

জায়গা নিচ্ছে নতুন সিরিয়াল, টিআরপি না থাকায় বাধ্য হয়ে বন্ধ করতে হচ্ছে ‘মহাপীঠ তারাপীঠ’? মুখ খুললেন বামাক্ষ্যাপা সব্যসাচী নিজেই

এখন ধারাবাহিকের দুনিয়া কাঁপিয়ে রেখেছে ‘মহাপীঠ তারাপীঠ’। তবে এখন আবার শোনা যাচ্ছে নাকি শেষ হতে চলেছে এই ধারাবাহিক। উইকিপিডিয়া এমনটাই বলছে। ধারাবাহিকটির শুরুর তারিখ যেমন রয়েছে, ঠিক তেমনই আবার দেওয়া রয়েছে শেষের তারিখও। এদিকে টলিপাড়ায় এই নিয়ে জোর গুঞ্জন চলছে। কিন্তু এই গুঞ্জনের আবির্ভাব হল কোথা থেকে?

আসলে স্টার জলসায় শুরু হচ্ছে আরো নতুন দুটি ধারাবাহিক। নাম ‘গুড্ডি’ ও ‘অনুরাগের ছোঁয়া’। পরের মাস থেকে শুরু হতে চলেছে এই নতুন দুটি ধারাবাহিক। ফেব্রুয়ারি মাসের ৭ তারিখ থেকে রাত সাড়ে ন’টায় নাকি দেখা যাবে ওই ধারাবাহিক। এদিকে ওই সময়ে সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘গঙ্গারাম’ আধ ঘণ্টা পিছিয়ে দেওয়া হবে এমনটাই জানা গেছে। তবে ‘মহাপীঠ তারাপীঠ’- এর সময় কখন সে বিষয়ে বলা হয়নি। এদিকে উইকিপিডিয়ায় লেখা হয়েছে আগামী ৮ তারিখ শেষ হচ্ছে এই ধারাবাহিক। চ্যানেল কর্তৃপক্ষ এই বিষয়ে নির্দিষ্ট কোনো খবর দেয়নি। তবে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ধারাবাহিকে ‘বামাক্ষ্যাপা’র চরিত্রে অভিনয় করার সব্যসাচী চৌধুরীকে এই বিষয়ে এক সাক্ষাৎকারের জিজ্ঞাসা করা হলে তিনি বলেন শেষ হওয়া নিয়ে এখনও পর্যন্ত তাঁকে বা তাঁর টিমকে কিছুই বলা হয়নি। তাঁরা শুধু এটাই জানেন যে সময়ের পরিবর্তন হবে। তার বদলে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে নাকি সেটা অন্য সময়ে দেখানো হবে তা নিয়ে এখনই কিছু বলেননি সব্যসাচী। বলাবাহুল্য স্টার জলসা চ্যানেলের সুসময় এনে দিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button