রূপঙ্কর বাংলা গানের পাশে দাঁড়াতে বলে যা করলেন, কিন্তু বৌ চৈতালী তো হিন্দি গানে রিল ভিডিওতে নাচছেন! ‘ লজ্জা করে না?’, ফের নেটিজেনদের নজিরবিহীন আক্রমণের শিকার সস্ত্রীক রূপঙ্কর বাগচী

বারবার সোশ্যাল মিডিয়া জুড়ে উঠছে একটাই নাম- রূপঙ্কর বাগচী। কেকেকে নিয়ে তাঁর ওই একটা মন্তব্য যে এভাবে আগুনের আকার ধারণ করবে তা কি ভেবেছিলেন তিনি? রূপঙ্কর তো বলেছিলেন নিজের মনের কথা। সেটাই যে বারুদ হয়ে গেলো তা কে জানতো আগে থেকে? কেকের মৃত্যুর পর থেকে নানাভাবে নানা কারণে ট্রোল করা হয়েছে গায়ক এবং তাঁর পরিবারকে। এখানেই শেষ নয়, মিলেছে খুন, ধর্ষণের হুমকি।

তারপর এই মুহূর্তে সেই পর্ব একটু শান্ত হতে না হতেই আবার ট্রোল। এবার নজরে স্ত্রী চৈতালি লাহিড়ী। কেকে বিতর্ক হওয়ার অনেক আগে একটি রিল ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন রূপঙ্করের স্ত্রী চৈতালি৷ সেটা নিয়ে এবার ঘাঁটলো নেট দুনিয়া। সঙ্গে কটাক্ষ। ‘পরিণীতা’-র ‘ক্যায়সি পহেলি হ্যায় জিন্দগী’ গানের প্রথম দু’ লাইনের সঙ্গে নাচ করেছিলেন চৈতালি৷ এবার সেটাই হলো কাল।

প্রায় দেড় মাস আগে করা তাঁর পুরনো রিল ভিডিও এবার দুম করে ভাইরাল হয়ে গেলো নেট দুনিয়ায়৷ আসলে এই আক্রমণের কেন্দ্রেও রূপঙ্কর। গায়ক কেকেকে নিয়ে বলেছিলেন মুম্বইয়ের শিল্পীদের নিয়ে উত্তেজনা না দেখিয়ে বাংলার শিল্পীদের নিয়েও একই উৎসাহ দেখাতে। অর্থাৎ তিনি হিন্দি গান নিয়ে মাতামাতি করতে বারণ করেন। কিন্তু চৈতালি রিল ভিডিওর জন্য হিন্দি গান বাছলেন কেন? এবার এই প্রশ্ন তুললো মানুষ।
“একি আপনি হিন্দি গানের সঙ্গে নাচ করছেন? বর বকবে যে৷ বাঙালিয়ানা কোথায় গেল?”- একজন এই মন্তব্য করলেন। বাঙালিয়ানা প্রশ্নে একের পর এক কটূক্তি। আসলে যেখানে বড় নিজে বাংলা গান বাঁচানোর দাবি করছেন সেখানে স্ত্রী হিন্দি গানে নাচ করছেন এটাই মানতে পারছে না কেউই।

Back to top button