Tollywood

Soma Chakraborty: মহাপীঠ তারাপীঠ, মিঠাই কোজাগরীতে দাপিয়ে অভিনয়, বড়পর্দাতেও সমান সাবলীল! কিন্তু আজ কেন কাজ পাচ্ছেন না জনপ্রিয় অভিনেত্রী সোমা চক্রবর্তী? টলিপাড়ার প্রযোজকদের কেচ্ছা সামনে আনলেন তিনি

একসময় টেলিভিশনে জমিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী সোমা চক্রবর্তী। বেশ কিছু মেগা সিরিয়ালে পর পর দেখা গিয়েছে এই নায়িকার মুখ। তারপর হঠাৎ করেই হারিয়ে গেলেন তিনি। তাঁকে আর দেখা যাচ্ছে না পর্দায়। কেনো?

এক সাক্ষাৎকারে নিজের জীবনের এক কঠিন সত্যটা তুলে ধরলেন অভিনেত্রী সোমা চক্রবর্তী। প্রথমে নায়িকা বললেন যে পরিচালক একটা ছেড়ে চারটে ছবিতে নিল তাঁকে, সেটা কি তাহলে এই জন্যেই যে তিনি কিছুই পারেন না? এরপরই নায়িকা বললেন তাঁর ৮৭ বছরের বাবা যখন সন্ধে হলেই বাংলা সিরিয়ালগুলি দেখেন তিনি অবাক হয়ে প্রশ্ন করেন নায়িকা যে এত সিরিয়াল হচ্ছে, এত চরিত্র তাঁকে কেন ডাকা হচ্ছে না?

যাত্রা, সিরিয়াল, সিনেমা- সর্বক্ষেত্রে সমানভাবে বিচরণ করেছেন অভিনেত্রী সোমা চক্রবর্তী। প্রায় ২৮ থেকে ৩০ বছর হয়ে গেল টেলিভিশনে কাজ করছেন তিনি। কিন্তু ইদানিং আর দেখা যাচ্ছে না। কেনো?


অভিনেত্রী শেষ মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে কাজ করেছেন। সেখানে মাত্র চারদিন অভিনয় করেছেন তিনি। আগে মিঠাই সিরিয়ালে অভিনয় করেছেন কয়েক দিনের জন্য। কিন্তু ওই কাজ চলাকালীন পুজোর একটু আগে অভিনেত্রীর স্বামীর ক্যান্সার ধরা পড়ে। সেটা নিয়ে নায়িকা মানসিকভাবে বিপর্যয়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন। ঠিক ওই কারণেই অনেকগুলো কাজ ছাড়তে হয়েছে নায়িকাকে।

টেলিভিশনে কাজ করার প্রসঙ্গে নায়িকা বললেন তিনি কাউকে দোষ দিতে চান না। শুধু নিজের কপালকে দোষারোপ করেন তিনি। নাটক যাত্রা সিনেমা সব ক্ষেত্রে কাজ করার পরে টেলিভিশনের কাজ না পাওয়াটা নায়িকার কাছে অস্বাভাবিক লাগে। তিনি মনে করেন তিনি যোগ্য নন তাই জন্যই ডাকা হচ্ছে না।


এমনকি তিনি প্রথম সারির হাউসে গিয়ে কাজের জন্য অনুরোধ করেছিলেন। এমনকি সেখান থেকে নায়িকাকে আশ্বস্ত করা হয়েছিল যে একটা কাজ জোগাড় হয়ে যাবে। এরপরে নায়িকাকে চার দিন অপেক্ষা করতে বললেও আর ফোন আসেনি সেখান থেকে। অভিযোগ করলেন যে যদি প্রযোজকের কাছের হয় তাহলে তার পরিবার শুদ্ধ সবাই কাজ পেয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button