Connect with us

Tollywood

হাতে কোনও কাজ নেই, কোথায় হারিয়ে গেলেন ‘ভানুমতির খেল’-এর ম্যাজিকাল গার্ল শ্রেয়সী? 

Published

on

একসময় জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু এখন আর সেই ম্যাজিকাল গার্লের ম্যাজিক কেন দেখা যায় না? কোথায় হারিয়ে গেলেন তিনি?

কথা হচ্ছে, জি বাংলার ধারাবাহিক ‘ভানুমতির খেল’-এর অভিনেত্রী শ্রেয়সী রায়কে নিয়ে। এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। রুবেল ও শ্রেয়সীর জুটি বেশ জনপ্রিয়তা লাভ করে। কিন্তু এখন শ্রেয়সী অভিনয় থেকে অনেক দূরে। প্রায় দু’বছর তাঁকে আর পর্দায় দেখা যায়নি। নিজের ইচ্ছেতেই কী অভিনয় থেকে দূরে সরে গিয়েছেন তিনি নাকি কোনও পরিস্থিতির শিকার শ্রেয়সী?

এই বিষয়ে প্রশ্ন করা হলে শ্রেয়শ্রী জানান যে তিনি ইচ্ছে করে অভিনয় জগৎ থেকে দূরে সরে রয়েছেন, এমনটা নয়। তাঁর কাছে একাধিক চরিত্রের অফার এসেছে। কিন্তু কোনওটাই মুখ্য চরিত্রে অফার নয়। তেমন পছন্দ মত চরিত্র তিনি পাননি।

শ্রেয়শ্রী আরও জানান, অনেক পরিশ্রম করে দুটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী হিসেবে এই জায়গাটাই ধরে রাখতে চান তিনি। এছাড়া বেশ কিছু ধারাবাহিকের ক্ষেত্রে ঠিকঠাক কথা এগোলেও পরে শ্রেয়শ্রীকে না জানিয়ে সেই চরিত্রে অন্য কোন অভিনেত্রীকে নেওয়া হয়েছে। এই কারণে এতদিন ইচ্ছে থাকলেও অভিনয় করতে পারছেন না তিনি।

তাঁর বক্তব্য, কিছু ক্ষেত্রে অভিনয়ের চেয়েও ভালো সম্পর্ক তৈরি করাটা খুব জরুরি। কিন্তু এক্ষেত্রে শ্রেয়সী অনেকটাই পিছিয়ে। তাঁর কাজ তাঁর কাছে প্রথমে গুরুত্ব পাবে, তারপর সবকিছু।

তবে দর্শকের কাছে পৌঁছতে ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন শ্রেয়সী। অনেকটা দেরি হয়ে গিয়েছে ঠিকই, কিন্তু তাও হাল ছাড়তে নারাজ তিনি। শ্রেয়সী যে ফের নিজের ম্যাজিক দিয়ে অভিনয়ে ফিরবেন, তা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending