Tollywood

হঠাৎ করেই দিদি নম্বর ওয়ানের সেটে দেখা যাচ্ছে না রচনাকে, হতাশ দর্শকরা! তাহলে কি ছেড়ে দিলেন সঞ্চালনা?

জি বাংলার এক জনপ্রিয় রিয়ালিটি অনুষ্ঠান হল দিদি নাম্বার ওয়ান। আর দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জি ছাড়া কল্পনা করা যায় না। এই বাঙালি অভিনেত্রীর সমসাময়িক তারকারা অনেকেই বড় পর্দায় অভিনয় করে চলেছেন তবে অভিনেত্রী কিন্তু বহু বছর ধরে এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন। দর্শকদের বিনোদনের জন্য তিনি জি বাংলার এই অনুষ্ঠানে বহু বছর ধরে রয়েছেন।

তবে কিছুদিন হলো এই অনুষ্ঠানে আর রচনা ব্যানার্জিকে দেখতে পাওয়া যাচ্ছে না। এতে যেমন দর্শকদের মন খারাপ তেমনি সকলে একটি বিষয়ে নিয়ে ভেবে চলেছে যে তাহলে কি অনুষ্ঠান ছেড়ে দিলেন রচনা?

নায়িকাকে যে কদিন এই অনুষ্ঠানে সঞ্চালনা করতে দেখা যায়নি সেই কদিনের জন্য এই অনুষ্ঠানের দায়িত্বভার সামলেছেন অন্য কেউ। তবে এটা প্রথমবার নয় যে নায়িকাকে দেখা গেল না। এর আগে নায়িকার বাবার প্রয়াণের পর তিনি বেশ কিছুটা সময় কাজ থেকে বিরতি নিয়েছিলেন পরিবারের পাশে থাকার জন্য। ওই কিছুদিন রচনার বদলে সঞ্চালকের পদের দায়িত্ব সুচারু হাতে সামলেছিলেন সুদীপা চট্টোপাধ‍্যায় এবং সৌরভ দাস।

না তেমনটা কিছু নয়। আসলে নায়িকা পায়ে আঘাত পেয়ে দীর্ঘদিন বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। বাড়িতে শরীরচর্চা করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন। তাই চিকিৎসকরা নায়িকা কে কিসের দিন বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন।

এই পরামর্শ মেনে নায়িকার চার দিনের জন্য কাজ থেকে বিরতি নিয়েছিলেন বলে জানা গেছে। এখন অবশ‍্য ব‍্যাক টু প‍্যাভিলিয়ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button