Tollywood

Debraj Roy: একসময় ছোট-বড় পর্দা দাপিয়ে বেড়িয়েছেন তবে আজ একদম দেখা যায় না জনপ্রিয় অভিনেতা দেবরাজ রায়কে, বিস্ফোরক কারণ সামনে আনলেন অভিনেত্রী স্ত্রী অনুরাধা রায়! শুনে কাঁদবেন আপনিও

টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ দেবরাজ রায় এবং অনুরাধা রায়। দুজনেই ছোট পর্দা থেকে বড় পর্দা দুই ক্ষেত্রেই সমানভাবে দাপিয়ে অভিনয় করে গিয়েছেন। সম্পর্কে দুজনে স্বামী-স্ত্রী। যদিও বিয়ের পরেই অভিনয় জগতে তাদের সঙ্গে যুক্ত হয়েছিলেন অভিনেত্রী অনুরাধা রায়। সেটাও আবার শ্বশুরবাড়ির জোরাজুরি করার জন্যই।

দেবরাজ রায় একটা সময় সিনেমা-দূরদর্শন-নাটক-রেডিয়োয় অতি পরিচিত মুখ ছিলেন। কিন্তু এখন আর সেই সক্রিয়ভাবে অভিনয় করতে দেখা যায় না অভিনেতাকে। তাঁর স্ত্রী অনুরাধা রায় এখনও চুটিয়ে কাজ করে যাচ্ছেন বিভিন্ন ধারাবাহিকে বা সিনেমায়।
Happy birthday to #Debraj_Roy 9... - Nupur De Roy Music | Facebook
সত্যজিৎ রায়ের ‘প্রতিদ্বন্দ্বী’ ছবি দিয়ে তাঁর সিনেমা জগতে যাত্রা শুরু হয়। ‘৮০ থেকে ‘৯০-এর দশকে সন্ধে সাতটা মানেই দূরদর্শনের পর্দায় সংবাদ পাঠক হিসেবে যাঁর মুখ ভেসে ওঠেন তিনিও হলেন সেই দেবরাজ রায়। আবার স্বামী-স্ত্রী দুজনে একসঙ্গে করেছেন ‘করোটি’, ‘দেবর’, ‘চৌধুরী পরিবার’-এর মতো বহু সিনেমা।

কিন্তু সেই পর্দার আড়ালে হঠাৎ করেই চলে গেলেন দেবরাজ। রঙিন জগত থেকে নিজেকে একেবারে সরিয়ে নিয়ে যান তিনি। কেন?

File:Debraj Roy 6911.JPG - Wikimedia Commons

অভিনেতা দেবরাজ রায়ের ২০১৭ সালে ব্রেন স্ট্রোক হয়। যদিও সেটা ভীষণ হালকার উপর দিয়ে গেছিল। এতে অভিনেতার শরীরের ডানদিক অসাড় হয়ে গিয়েছিল। তারপরেও দেবরাজ একটু একটু কাজ করেছেন কিন্তু সম্পূর্ণভাবে কাজে ফেরার ইচ্ছাটা চলে গিয়েছিল।

অভিনেতার হাতে-পায়ে জোর কমে গেছিল এবং হাঁটাচলা ঠিক করে করতে পারতেন না তিনি। তাই এখন আপাতত তিনি অভিনয় করা বন্ধ রেখেছেন। তবুও ছোটখাটো অনুষ্ঠানে যাওয়া কিংবা টেলিফোনিক ইন্টারভিউ নিলে সেগুলোর উত্তর দেন তিনি। কিন্তু সেই সচলতা এখন আর নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button