Connect with us

Tollywood

কেন উমা থেকে সরে গেলেন মানসী? কারণটা এবার নিজের মুখেই বলে ফেললেন অভিনেত্রী

Published

on

জি বাংলায় একের পর এক যে ধারাবাহিকে আসছে তাকেই পছন্দ করে ফেলছে সাধারণ মানুষ। খুব বেশিদিন নয় জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক উমা।যেখানে ট্রেনে গয়না বড়ি বিক্রি করা একটি মেয়ে কিভাবে ক্রিকেট ব্যাট হাতে মাঠে দাপিয়ে বেড়াবে তার গল্পই ধীরে ধীরে দেখানো হচ্ছে। আর দর্শকরা যে তাকে খুব পছন্দ করেছে তার সব থেকে বড় উদাহরণ হল টিআরপি চার্টে প্রতি সপ্তাহে উমার জায়গা দখল করে রাখা।

এই ওমা সিরিয়াল একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ঈশিতা। সেখানে এতদিন অভিনয় করছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। বাংলা টেলিভিশনের জগতে বেশ পরিচিত মুখ মানসী। এর আগে জি বাংলার কি করে বলবো তোমায় ধারাবাহিকে ছিলেন তিনি।যেখানে নেগেটিভ চরিত্র পায়েলের চরিত্রে দেখা যাচ্ছিল তাকে। তবে এখানে ঈশিতা পুরোপুরি পজিটিভ চরিত্র।কিন্তু হঠাৎ করে শো ছেড়ে বেরিয়ে গেলেন কেন মানসী?

তিনি নিজের মুখেই জানিয়েছেন যে একটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন বলেই তিনি বাংলা ধারাবাহিক থেকে সরে গেলেন আপাতত। নতুন বছরে একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন মানসী। সেজন্য তাকে মুম্বাই যাত্রা করতে হয়েছে আর তাই উমা ধারাবাহিক থেকে তিনি সরে দাঁড়িয়েছেন। তার জায়গায় সেই চরিত্রে এখন অভিনয় করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

শশী-সুমিত প্রোডাকশনের তৈরি হিন্দি সিরিয়ালে দেখা যাবে তাকে। এর আগেই প্রোডাকশনের তৈরি কি করে বলবো তোমায় তে দেখা গেছিল মানসীকে। এবার তাদেরই তৈরি হিন্দি সিরিয়ালে দেখা যাবে মানসীকে। এক সাক্ষাত্কারে মানসী জানিয়েছেন, ‘ওঁরা আমার কাজ পছন্দও করতেন। তখন দুই প্রযোজককেই জানিয়েছিলাম, মুম্বইয়ে গিয়ে কাজ করতে চাই। ওঁরা বলেছিলেন, সুযোগ তৈরি হলেই ডাকবেন। নতুন বছরে সেটাই হতে চলেছে’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending