Subhasree-Raj: শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তীকে বিয়ে করেছিলেন একাধিক প্রেম, নারীসঙ্গ সবটা জেনেও! কেন বিয়েতে রাজি হন নায়িকা?

টলিউডে ইন্ডাস্ট্রির অন্যতম সফল নায়িকা কে? প্রশ্ন উঠলে প্রথম পাঁচের মধ্যে অবশ্যই থাকবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই মুহূর্তে টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং ব্যস্ত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। একটা সময় বর্ধমান থেকে কলকাতায় এসে অভিনয় দুনিয়ায় নিজের আধিপত্য কায়েম করেন তিনি। দীর্ঘ পরিশ্রম, চেষ্টায় এই জায়গা বানিয়ে নিতে সক্ষম হন শুভশ্রী।

উল্লেখ্য, জানা যায়, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ারের শুরুর দিনগুলোতে অভিনেত্রীকে তাঁর মা ও দিদি দেবশ্রী গাঙ্গুলী ছাড়া আর কেউ সেই অর্থে সমর্থন করেননি। এরপর ২০০৬ সালে ‘ফেয়ারেভার আনন্দলোক নায়িকার খোঁজে’ জেতেন তিনি। কিন্তু তার পরেও সেই অর্থে টালিগঞ্জে গতি পায়নি অভিনেত্রীর কেরিয়ার।

উল্লেখ্য, জানা যায়, পরিচালক অশোক পতি একটি ওড়িয়া ফিল্ম বানাচ্ছিলেন যার নাম ছিল ‘মাতে লা লাভ হেলারে’। তেলেগু অ্যাকশন কমেডি বলা চলে। উল্লেখ্য, এই সিনেমাতেই প্রথমবারের মতো শুভশ্রীকে নায়িকা হিসাবে দেখা যায়। ২০০৮ সালে এই সিনেমার হাত ধরে সিনেমা জগতে প্রথমবারের মতো পা রাখেন শুভশ্রী। যদিও এরপর আর কখন‌ই পিছন ফিরে তাকাননি অভিনেত্রী। একের পর এক সাফল্য এসেছে তাঁর জীবনে।

তবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী যে এখন শুধুমাত্র অভিনেত্রী এমনটা নয়। তিনি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী। টলিউডের পাওয়ার কাপল তাঁরা! এক সন্তানের মা’ও তিনি। তাঁকে বলা হয় সুপার মম। স্বামী, সন্তান, সংসার, কেরিয়ার দারুন ভাবে সামনে চলেছেন এই অভিনেত্রী।

একটা সময় অভিনেতা দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমের গুঞ্জনে তোলপার ছিল টলিপাড়া। সে এক মাখোমাখো প্রেম। কিন্তু অজ্ঞাত কোন‌ও এক কারনে ভেঙে চৌচির হয়ে যায় শুভশ্রী-দেবের সম্পর্ক। কিন্তু তারপর আর সেই অর্থে প্রেমের গুঞ্জন শোনা যায়নি শুভশ্রীর। ‌

অন্যদিকে বিয়ে, বিবাহ বিচ্ছেদ, একাধিক নারী সঙ্গ অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক ‌‌‌‌‌‌‌‌‌নিয়ে নিত্যদিন চর্চায় থাকতে রাজ চক্রবর্তী। একটা সময় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে জমে উঠেছিল রাজ চক্রবর্তীর প্রেম। গুঞ্জন শোনা যায় শুভশ্রীর চাপে মিমির মনে দুঃখ দিয়ে সেই সম্পর্ক ভেঙে বেরিয়ে এসে শুভশ্রীকে বিয়ে করেন রাজ! কিন্তু এমন একজন মানুষকে বিয়ে করার জন্য কেন উতলা হয়ে উঠেছিলেন শুভশ্রী?

উল্লেখ্য, ২০১৮ সালের মে মাসে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই জনপ্রিয় পরিচালক-অভিনেত্রী জুটি। চলতি মাসেই দাম্পত্যের পাঁচ বছর পার করবেন তাঁরা। সোশ্যাল মাধ্যমে একটি পোস্টে রাজকে বিয়ে করার কারণ জানিয়েছিলেন অভিনেত্রী। পরিচালক রাজকে বিয়ে করে তিনি যে কোনও ভুল করেননি তা অভিনেত্রী নিজের পোস্টে স্পষ্ট করেই জানিয়ে দিয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন, রাজের মধ্যেই তিনি বন্ধুত্ব, ভালবাসা, শান্তি, আনন্দ খুঁজে পেয়েছেন অভিনেত্রী। আর তাই রাজকে নিজের জীবনে পেয়ে নিজেকে চিরকৃতজ্ঞ মনে করেন শুভশ্রী।

Back to top button