কুড়ি বছর ধরে পাচ্ছেন টলিউডে কাজের প্রস্তাব! কিন্তু এই বড়সড় কারণে তবুও অফার ফিরিয়ে দিচ্ছেন টলিউডের জনপ্রিয় বাংলাদেশী নায়ক ফেরদৌস

একসময় টলিউড কাঁপিয়েছেন তিনি। বাংলাদেশের অভিনেতা হলেও ফেরদৌস আহমেদ। টলিউডে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছে দর্শকদের। মাঝে দু’বছর ভারতে আসা নিয়ে নিষেধাজ্ঞা ছিল। নিষেধাজ্ঞা উঠতেই কলকাতায় ঘুরে গিয়েছেন তিনি।

এখনো টলিউড থেকে প্রচুর কাজের প্রস্তাব আসছে নায়কের কাছে। অনেক পরিচালক প্রস্তাব দিচ্ছেন। কিন্তু তিনি হ্যাঁ বলছেন না। কেনো? এক সাক্ষাৎকারে নায়ক জানিয়েছেন তিনি যে না বলছেন তার একমাত্র কারণ হলো সময়ের অভাব।

বাংলাদেশের ছবিতে অভিনয় করে আর সময় পাচ্ছেন না তিনি। টলিউডের প্রয়োজন পরিচালক এবং প্রযোজকের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন ফেরদৌস আহমেদ।

২০১৯ সালে নায়কের উপর চাপানো হয় নিষেধাজ্ঞা। এপ্রিল মাসে লোকসভা নির্বাচনের প্রচার ছিল। তারকারাও আজকাল প্রচার করেন। সেই হিসেবে রায়গঞ্জে তৃণমূলের হয়ে প্রচার করেন ফেরদৌস।

সেই সঙ্গে ছিলেন টলিউডের অন্যান্য অভিনেতারাও। বিজেপির অভিযোগ করে যে বহিরাগত তারকা আনা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রক পর্যন্ত জল গড়িয়ে যায়। বাংলাদেশে ফিরে যেতে বলা হয় নায়ককে। ভারতে আসার ভিসা বাতিল করে দেওয়া হয়। গত বছরের নভেম্বরে ভিসা হাতে পান তিনি।

Back to top button