Tollywood

‘বাংলা ইন্ডাস্ট্রিতে একটাও বন্ধু হয়নি, বিশ্বাস করলেই ঠকে যাই!’ টলিউডের অন্ধকার দিক নিয়ে বিস্ফোরক অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য

সিঁদুর খেলা’ ধারাবাহিকের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে আসেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তারপর আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন মূল চরিত্রে। সম্প্রতি জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন শ্বেতা।

দীর্ঘ বেশ কিছু বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তবুও ইন্ডাস্ট্রিতে কোনও বন্ধু হয়নি তাঁর। এবার সেই ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুললেন তিনি।

শ্বেতা ভট্টাচার্য জানিয়েছেন এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে থাকলেও কোনও বন্ধু পাতাতে পারেননি তিনি। এর কারণ হলো কাউকে বিশ্বাস করলেই সে মানুষটি তাঁকে ঠকিয়ে চলে যায়। পাশাপাশি বন্ধুত্ব নিয়ে জীবনে হয়েছে বেশ কিছু খারাপ অভিজ্ঞতা। তাই এই বিনোদনের দুনিয়া থেকে কাউকে বন্ধু হিসেবে মেনে নিতে পারেন না আর।

তবে ইন্ডাস্ট্রিতে সৌমিতা নামে নায়িকার একজন বন্ধু রয়েছেন। এছাড়াও তিনি রাজা, শুভঙ্করের সঙ্গে কাজ করেছেন। এরাও নায়িকার বন্ধু। নায়িকা জানিয়েছেন তিনি এমন অনেক মানুষ দেখেছেন যারা তাঁর সামনে তাঁর প্রশংসায় পঞ্চমুখ কিন্তু তাঁর পেছনে তাঁকে নিয়ে কটু কথা বলতে ছাড়ে না। তিনি এও বলেন যে এমন অনেক মানুষ দেখেছেন যারা তাঁকে বলছে ভালোবাসে এদিকে যেই পরমুহূর্তে তাদের স্বার্থে ঘা লেগেছে অমনি সঙ্গে সঙ্গে তাদের আর নায়িকাকে পছন্দ নয়।

পাশাপাশি শ্বেতা ভট্টাচার্য মুখ খুলেছেন ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। জানিয়েছেন তিনি যে ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন সেই ব্যক্তিটি গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত নন। দীর্ঘ নয় বছর ধরে দু’জনে রয়েছেন সম্পর্কে।

ইন্ডাস্ট্রির মানুষ সম্পর্কে বিরূপ মত পোষণ করলেও অভিনেত্রী জানিয়েছেন তিনি সিনেমা এমনকি হিন্দি সিরিয়ালের কাজের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন শুধুমাত্র টলিউডে কাজ করবেন বলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button