Tollywood

Rittika Sen : বাংলা সিনেমা থেকে হারিয়ে গিয়েছেন “বরবাদ” নায়িকা হ’ট অ্যান্ড সুইট ঋত্বিকা! দায়ী ইন্ডাস্ট্রির পলিটিক্স? বোমা ফাটালেন নায়িকা

বাংলা বিনোদন জগতের একটি অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। খুব ছোট থেকেই অভিনয় জগতে চুটিয়ে কাজ করে চলেছেন এই নায়িকা। ফলে টলিপাড়ায় অবাধ যাতায়াত তার। বয়স কম হলেও অভিজ্ঞতা একেবারেই কম নয় তার। ঝুলিতে আছে প্রসেনজিৎ, দেব, এবং জিৎ-এর মতো টলিউডের তাবড় সুপারস্টারদের সাথে একাধিক হিট ছবি।

বুঝতে পারলেন কোন নায়িকার কথা বলছি আমরা? শিরোনাম পড়ে অনেকেই হয়তো অনুবাদ করে নিতে পেরেছেন সেই নাম। তিনি হলেন ঋত্বিকা সেন। দেখতে দেখতে এক দশক পার করে ফেলেছেন ঋত্বিকা বাংলা সিনেমার দুনিয়ায়। এর মধ্যেই একের পর এক হিট সিনেমা এবং হিট চরিত্র উপহার দিয়েছেন বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

২০১২ সালে জিৎ কোয়েলের ১০০% লাভ সিনেমায় সোনিয়া হয়েই বড়পর্দায় ডেবিউ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তালিকায় রয়েছে ‘রাজা রানী রাজি’, ‘বরবাদ’, ‘আরশি নগর’-এর মতো একাধিক সিনেমা। লম্বা চুল, মিষ্টি মুখ রূপ এবং গুণ দুটোই রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

কিন্তু হঠাৎ করেই সিনেমা জগত থেকে হারিয়ে গেলেন এই অভিনেত্রী। তবে এই মুহূর্তে ঋত্বিকা সাউথের সিনেমায় চুটিয়ে অভিনয় করছেন এটা কি জানেন? দু’বছর আগেই দাগালতি সিনেমা দিয়ে সাউথের সিনেমায় অভিষেক হয়ে গেছে এই নায়িকার।

কিন্তু এই কয়েক বছরেই বাংলা সিনেমা থেকে একেবারেই অস্তিত্বহীন হয়ে গেলেন কেনো? বিস্ফোরক উত্তর দিয়েছেন ঋত্বিকা। অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন তিনি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছেন। আর একটা প্রশ্ন রেখেছেন যে যারা বলছেন হারিয়ে গেছেন তিনি তারাই বলুন তিনি যে ধরনের ছবিতে কাজ করেন তেমন ছবি আর হচ্ছে কোথায়? ঋত্বিকা সন্দেহ প্রকাশ করেছেন এখনকার বাংলা সিনেমার মূলধারার অভিনেত্রীরাও এখন আর খুব বেশি কাজ করতে পারছেন না।

Bengali actress Rittika Sen hot and sexy latest photos Photos: HD Images, Pictures, Stills, First Look Posters of Bengali actress Rittika Sen hot and sexy latest photos Movie - Mallurepost.com
তার দাবি যে সব অভিনেত্রী এই নায়িকাকে তাদের প্রতিযোগী মনে করেন, তার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন। কিন্তু ভালো কাজ পেলে আবার ছুটে আসবেন টলিউডে এটাও জানিয়েছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button