Tollywood

গায়ের রঙ কালো, সুন্দরীও নন, জাতীয় পুরস্কার পেলেও অনন্যাকে ছুঁড়ে ফেলে দিল টলিউড! দিল না যোগ্য সম্মান 

টেলিভিশন জগতের এক অতি পরিচিত নাম অনন্যা চ্যাটার্জি। শুধুমাত্র ছোটপর্দা নয়, বড়পর্দাতেও তিনি সমানভাবে তাঁর প্রতিভার উজ্জ্বল স্বাক্ষর রেখেছেন।তিনি বেছে বেছে কাজ করেন তবে যে কয়টি কাজ এখন অবধি করেছেন সেই সবকটাই প্রশংসার দাবি রেখেছে।

তবে ইদানিং আর পর্দায় তাঁকে দেখা যাচ্ছে না। এর কারণ কি ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ রাজনীতি নাকি অন্য কিছু?

শেষবার জয়কালী কলকাত্তাওয়ালী ধারাবাহিকে অভিনয় করতে দেখা দিয়েছে অনন্যাকে। কিন্তু তাঁর মানে এই নয় যে তাঁর অনুরাগীরা তাঁকে ভুলে গেছে। সুবর্ণলতার মত একটি বলিষ্ঠ চরিত্রে তিনি যেভাবে নিজেকে মিশিয়ে দিয়ে অভিনয় করেছেন তা তাঁর কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ কাজ। কিন্তু কেন তিনি কাজ করা হঠাৎ করে ছেড়ে দিলেন তা এখনও জানা যায়নি। ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকের ছবিতে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি।

কিন্তু তারপরও টলিউডের যোগ্য সম্মান না পাওয়ায় টেলিভিশনের পর্দায় ফিরে আসতে দেখা যায় তাঁকে। এদিকে নায়িকার ব্যক্তিগত জীবনেও সুখ দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ে করার মাত্র চার বছর পরেই তাঁর সুখী দাম্পত্যে চিড় ধরে এবং দাম্পত্য ভেঙে যায়।

এরপর এখন তিনি অভিনয় জগত থেকে দূরে নিজের মতো করে সময় কাটাচ্ছেন। মূলত বই পরেই সময় কাটে তাঁর। অনন্যা মনে করেন কোনও বাজে কাজ করার থেকে বই পড়া অনেক ভালো।

কাজ পাওয়ার জন্য পরিচালকের হাতে পায়ে ধরতে তিনি রাজি নন। তাই নিজের মতো করেই অভিনয় জগৎ থেকে দূরে সময় কাটান তিনি। তবে তাঁর অভিনয় বা তাঁকে দর্শক ভুলবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button