Tollywood

Sean Banerjee: নতুন বছরে নতুন রূপে “ঋষি” শন ব্যানার্জি! নায়িকা হিসেবে সৃজলা নাকি অনামিকা কাকে বেশি মানাবে? ভোট দিন আপনারা

আর একদিন। তার পরেই নতুন বছর শুরু হয়ে যাবে। মানুষের দৈনন্দিন জীবনে এর প্রভাব পড়ার সঙ্গে সঙ্গে প্রভাব পড়ে টেলিভিশনেও। নতুন বছরে অনেক নতুন নতুন খবর আসে এবং তার পাশাপাশি বাঙালি দর্শকরা চায় তাদের প্রিয় পুরনো তারকারা নতুন রূপে ফিরে আসুক।

২০২২ সালের এমন অনেক তারকা রয়েছেন যাদের দর্শকরা ২০২৩ সালে আবার ফিরে পেতে চায়। আসলে এই একটা বছরে বাংলা টেলিভিশনে এমন অনেক তারকা উঠে এসেছেন যারা প্রথম কাজের মধ্যে দিয়েই তাদের অভিনয়ের ছাপ ফেলেছেন দর্শকদের মনে। আবার এমন অনেক তারকা রয়েছেন যারা দু একটি কাজের পর টেলিভিশন থেকে উধাও হয়ে গেছেন। তবে দর্শকরা তাদের ভুলতে পারেনি। ভুলতে পারেনি সেই জুটিকেও।

Sean Banerjee and Srijala Guha ❤ in 2022 | Talk show, Talk, Model
এমনই একটি অতি জনপ্রিয় জুটি হয়ে উঠেছে শন এবং সৃজলা। ঋষি আর পিহু রূপে মন ফাগুনের এই জুটি হাজার হাজার দর্শকদের মন জয় করে নিয়েছিল সিরিয়ালের শুরু থেকেই। সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন খারাপ হয়ে গিয়েছিল ভক্তদের।

গানের মঞ্চে প্রেমের আগুন ছড়ালেন ঋষি-পিহু – TV9Bangla | Sean Banerjee And Srijla  Guha Invited As Special Guest In Super Singer
এখনো নতুন নতুন সিরিয়ালের আগমনের খবর শুনে অপেক্ষা করছে দর্শকরা এই জুটির ফিরে আসার। তার মধ্যে শন ব্যানার্জীর ভক্তদের সংখ্যা অগুনতি। মাঝে মাঝেই তারা প্রার্থনা করছে অভিনেতাকে যেন আবার নতুনরূপে ফিরে পায় তারা পর্দায়।

I am so glad that my fans appreciate the jodi of Ujaan and Hiya: Sean  Banerjee - Times of India
তবে এমনটা যদি হয় তাহলে আপনারা কোন জুটিকে দেখতে চাইবেন? ঋষি পিহু নাকি উজান হিয়া? অর্থাৎ শন-সৃজলা নাকি শন-অনামিকা? স্টার জলসার এই দুই সিরিয়াল অত্যধিক জনপ্রিয়। তাই দুটোর এই জুটি পর্দায় যে কেমিস্ট্রি তৈরি করেছে সেটা ভোলার নয়। আপনাদের কার কেমিস্ট্রি ভালো লাগে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button