Laxmi Puja: বাংলা সিরিয়ালের মা লক্ষ্মীদের জীবন শেষ করে দেয় অলক্ষ্মীরা! রইল বাংলা সিরিয়ালের এই ৫ অলক্ষ্মী খলনায়িকার তালিকা! কাকে দেখে গা শিউরে ওঠে আপনার?

বাংলা সিরিয়ালে বা যেকোনো গল্পে বরাবর নেগেটিভ চরিত্রের গুরুত্বপূর্ণ অবস্থান থাকে। সেটা সিরিয়াল হোক বা সিনেমা। এমনটাই বরাবর দেখে এসেছি আমরা। আর যত বেশি দুষ্টুমি করে সেই খলনায়ক বা খলনায়িকা তত বেশি জনপ্রিয় হয়ে ওঠে সে।

এমন অনেক চরিত্র রয়েছে যারা অনেক ক্ষেত্রেই মুখ্য চরিত্রের থেকেও ছাপিয়ে গিয়েছে নিজের অভিনয় প্রতিভার গুণে। অবশ্যই সেটা সেই চরিত্রে অভিনয় করা অভিনেতা বা অভিনেত্রীর জন্য। বর্তমানে বাংলা সিরিয়াল গুলিতে নেতিবাচক বিষয় এত বেশি করে দেখানো হয় এতে বেশ ক্ষুব্ধ দর্শকরা।

তবুও তারা কিন্তু সিরিয়াল দেখা ছাড়েনি। উপরন্তু নেতিবাচক বিষয়গুলি আরো বেশি টিআরপি এনে দেয় এমনটাই প্রমাণিত হয়েছে। তাই আরো বেশি করে খারাপ খারাপ বিষয় গুলো দেখানো হয় এবং আরো বেশি করে খলনায়ক বা খলনায়িকাকে আনা হয় ধারাবাহিকে। অনেক সময় তো এমনটাও দেখা যায় যে একটি ধারাবাহিকে একাধিক নেগেটিভ চরিত্র রয়েছে।

আজ আপনাদের এমন কিছু চরিত্রের কথা বলব যেগুলি আপনারা সকলেই চেনেন এবং দেখলে রীতিমতো রাগে জ্বলে ওঠেন। এঁদের মধ্যে কে আপনার চোখে সেরা খলনায়িকা?

১. নন্দিনী চ্যাটার্জী: খলনায়িকা হিসেবে তিনি অন্যান্য সমস্ত নায়িকাদের টেক্কা দিতে পারেন খুব সহজে। হাতে কোন কিছু ধারাবাহিকে পজিটিভ চরিত্রে অভিনয় করেছেন নন্দিনী। অপরাজিতা অপু সিরিয়ালের আন্টি ২ এখন খেলনা বাড়ি ধারাবাহিকে নায়কের সৎ মা।

Nandini Chatterjee
২. অঞ্জনা বসু: বাংলা টেলিভিশনের সঙ্গে বহু পুরনো সম্পর্ক এই নায়িকার। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে খলনায়িকা হিসেবে। এর মধ্যে এই মুহূর্তে বিশেষ উল্লেখের দাবিদার পিলু।

Anjana Basu: দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক অঞ্জনা বসুর, দেখুন অভিনেত্রীর নতুন অবতার – News18 Bangla
৩. চান্দ্রেয়ি ঘোষ: এই অভিনেত্রী একাধিক সিরিয়ালের জনপ্রিয় মুখ। একাধিক ধারাবাহিক খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। কটকটিকে এখনো ভুলতে পারেনি দর্শকরা। আর এই মুহূর্তে তিনি অভিনয় করছেন গৌরী এলো ধারাবাহিকে। সেখানে শৈল মা খুব ভয়ানক চরিত্র।

chandrayee-ghosh-RBN - RadioBanglaNet
৪. শাওন দে: একইসঙ্গে পজিটিভ এবং নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন এই নায়িকা। স্টার জলসা মন ফাগুন ধারাবাহিকের পাশাপাশি ওই চ্যানেলে গাঁটছড়া ধারাবাহিকেও দেখা গিয়েছে এই নায়িকাকে। সম্প্রতি শেষ হাওয়া ধারাবাহিক মন ফাগুনে তিনি মনিকা সুর নামক নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন।

Ke Apon Ke Por written update, October 15, 2018: Saheli and Palak join hands - Times of India
৫. রূপাঞ্জনা মিত্র: এই নায়িকার নাম কে না জানে! বড় বড় দহ কি ছোট পর্দা সর্বক্ষেত্রে নিজের অভিনয় প্রতিভার ছাপ রেখে গেছেন তিনি দর্শকদের মনে। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় অনুরাগের ছোঁয়া সিরিয়ালে দেখা গিয়েছে নেগেটিভ এবং পজেটিভ নানারকম চরিত্রে। আসলে একটা চরিত্রে একাধিক রূপ রয়েছে যেটা বেশ অন্যরকম করে তুলেছে গল্পকে। ধারাবাহিকের শুরুতে দীপাকে পছন্দ করতেন না লাবণ্য। তারপর এখন শাশুড়ির চোখের মনি বৌমা।

Pin on Rupanjana Mitra Actress HD photos

Back to top button