Tollywood

Tumpa Ghosh: জলসা থেকে জি,পরপর মুখ্য চরিত্রে অভিনয় তাও হারিয়ে গেলেন! মা দুর্গা হিসেবেও করেছেন মহালয়ায়, মনে পড়ে ‘কড়ি-কোমল’ টুম্পা ঘোষকে?

বিধির বিধানের লেখা কে খন্ডাতে পারে? তাই তো শুরুটা হয়েছিল জাকজমকভাবে। তাঁর অভিনয়ে হাতেখড়ি হয়েছে প্রথম সারির বাংলা চ্যানেলের ধারাবাহিকের মুখ্য চরিত্রে। এমন ভাগ্য খুব একটা নায়ক-নায়িকাদের ক্ষেত্রে হয় না।

এরপর যাত্রা শুরু হল নানা চরিত্রে। রাঙিয়ে দিয়ে যাও, রাগে অনুরাগে, অগ্নিজল- সবকটি ধারাবাহিকে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেত্রী। তবে দর্শকদের মধ্যে সবথেকে বেশি প্রশংসা কুড়িয়েছিলেন রাগে অনুরাগে ধারাবাহিকে ডবল চরিত্রে অভিনয় করে।

No photo description available.
তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, তার পাশাপাশি দুর্গা সেজেছেন তিনি তাও আবার একবার নয় দুবার। যদিও প্রথমবার দুর্গা রূপে এবং তার পরেরবার দুর্গার একটি রূপ চন্দ্রঘন্টা হিসেবে পর্দায় আবির্ভূত হয়েছিলেন এই নায়িকা। ২০১৪ সালে জি বাংলার দেবী মহিষাসুরমর্দিনী রূপে আবির্ভূত হয়েছিলেন এই নায়িকা। আর তারপর ২০২১ সালে কালার্স বাংলায় মহালয়ার দিন নবরূপে মহাদুর্গা অনুষ্ঠানে দেবী চন্দ্রঘন্টা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

Tumpa Ghosh - Profile, Biography and Life History | Veethi
চিনতে পারলেন কোন নায়িকার কথা বললাম আমরা? যারা প্রত্যেকেই সিরিয়ালগুলি দেখেছে এবং মহালয়ার অনুষ্ঠানগুলি দেখেছে তারা এতক্ষণে অবশ্য জেনে গেছে আমরা কথা বলছি অভিনেত্রী টুম্পা ঘোষকে নিয়ে। এক সময় ছোটপর্দায় প্রথম সারির চ্যানেলগুলিতে পরপর অভিনয় করে গিয়েছেন টুম্পা।

এমনকি অভিনয় করার পাশাপাশি তিনি একজন নৃত্যশিল্পী যা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাটলেই বোঝা যায়। সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় টুম্পা ঘোষ। কিন্তু এই মুহূর্তে লাইম লাইটে নেই তিনি।

যদিও সম্প্রতি নায়িকাকে দেখা গিয়েছে ত্রিশূল ধারাবাহিকে। তার আগে নিশির ডাক ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেদিক থেকে দেখতে গেলে শেষ কাজ ত্রিশূল। তারপর আর অভিনয় করেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং মাঝে মাঝেই বিভিন্ন ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন টুম্পা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button