Tollywood

Megha Mukherjee: উত্তম কুমারের নাতির সঙ্গে অভিনয়, বাংলা সিনেমার হারিয়ে যাওয়া নায়িকা মেঘা মুখার্জিকে চেনেন? কোথায় হারিয়ে গেলেন হেমন্ত মুখার্জির নাতনি? জানলে অবাক হবেন

হেমন্ত মুখার্জি আর বেলা মুখার্জির এক ছেলে আর এক মেয়ে। পুত্রের নাম জয়ন্ত আর কন্যার নাম রানু। আর জয়ন্তর স্ত্রী জনপ্রিয় নায়িকা মৌসুমী। তাঁদের আবার দুই কন্যা সন্তান পায়েল এবং মেঘা। একটা দীর্ঘ সময়ের রোগভোগের পর মারা গেলেন পায়েল।

এবার আসা যাক মেঘার কথায়। মেঘা পেশাগত দিক দিয়ে নায়িকা। কোথায় আছেন কেমন আছেন তিনি? ১৯৮৮ সালে জন্ম হয় তাঁর। ২০০৬ সালে অতিথি চরিত্রে তিনি ডেবিউ করেন বলিউডে। সানি দেওল এবং অমিশা প্যাটেল অভিনীত তিসরি আঁখ ছবিতে। এই এক বছরে তিনি অভিনয় করেন অ্যাইসা কিউ হোতা সিনেমায়।

Bollywood Anchor Megha Chatterjee Biography, News, Photos, Videos | NETTV4U


আবার টলিউডেও কাজ করেছেন তিনি। মেঘার একটি বাংলা ছবি হলো ভালোবাসার অনেক নাম। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেন গৌরব চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায় এবং মা মৌসুমী চট্টোপাধ্যায়। এই সিনেমা পরিচালনা করেন তরুণ মজুমদার।

Megha Chatterjee, Filmography, Movies, Megha Chatterjee News, Videos,  Songs, Images, Box Office, Trailers, Interviews - Bollywood Hungama
মেঘার বড় দিদি হলো পায়েল যার বিয়ে হয় ব্যবসায়ী ডি কে সিনহার সঙ্গে। ২০১৯ সালে মারা যান তিনি। মেঘা এখন আর অভিনয় করেন না। সমাজসেবা করতে ভালোবাসেন। আর বাংলা ছেড়ে থাকেন মুম্বইয়ে। সেখানে বন্ধুদের সঙ্গে কিছু না কিছু করে থাকেন। মডেলিংয়ে চেষ্টা করেছেন তিনি। মেঘা ব্যক্তিগতভাবে মডেলিং উপভোগ করেন। যখন তিনি গ্ল্যামার দুনিয়ায় পা দিলেন তখন সবাই অবাক হয়ে গিয়েছে। কারণ তখন নাকি মোটা ছিলেন। তিনি একে চ্যালেঞ্জ হিসেবে নেন। সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা রাজবীরের সঙ্গে। কিন্তু রাজি ছিলেন না মা মৌসুমী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button