Bangla SerialTollywood

KrishnaKishore Mukherjee: খোঁজখবরের সঞ্চালক অভিনেতা কৃষ্ণ কিশোর মুখার্জিকে মনে আছে? অভিনেত্রী কমলিকার সঙ্গে ঝামেলা প্রকাশ্যে আসার পরও একসঙ্গে করেছিলেন সিরিয়াল! এখন কী করছেন তিনি?

টলিউডের এক জনপ্রিয় এবং বিখ্যাত অভিনেতা হলেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। এই নামটি বললেই সঙ্গে যুক্ত হয় আরো একটি নাম কমলিকা ব্যানার্জি। দুজনের মধ্যেকার সমস্যা প্রকাশ্যে আসার পর থেকে কেঁপে উঠেছিল ইন্ডাস্ট্রি।

কৃষ্ণকিশোর মুখার্জিকে বাঙালি চিনেছে খোঁজখবর থেকে। আকাশ বাংলায় আজ থেকে অনেক বছর আগে রাত দশটার সময় একটা তদন্তমূলক সাংবাদিকতার আধঘন্টার একটি শো হতো। যার সঞ্চালনা করতেন কৃষ্ণ কিশোর মুখার্জি। সেখান থেকেই তাকে গোটা বাংলার মানুষ চিনেছে তবে তারপরে একটা ঘটনায় তার জীবন পাল্টে যায়। কমলিকা ব্যানার্জীর সঙ্গে জড়িয়ে যায় তার নাম।

তবে যেটা বলার বিষয় তাহলে ঠিক এই ঘটনার পর থেকেই আস্তে আস্তে পর্দা থেকে নিজেকে সরিয়ে নিতে শুরু করেছিলেন অভিনেতা কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। কিন্তু কেনো?


অভিনেতা কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায় ছোট পর্দায় বেশ পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এই অভিনেতা বিখ্যাত হয়েছেন পাখি, মীরা এবং আন্টাইটেলড সিনেমার মধ্যে দিয়ে।

গল্প হলেও সত্যি ধারাবাহিকে শেষ কাজ করেছিলেন অভিনেতা কৃষ্ণকিশোর মুখোপাধ্যায়। তবে এবার অভিনেতাকে বোধিসত্ত্বর বোধবুদ্ধি ধারাবাহিকে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকে তিনি বোধিসত্ত্বর হেডমাস্টার হিসেবে অভিনয় করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button