Tollywood

লি’ভ ইন পার্টনার নাকি স্বামী? কে হন যশ নুসরতের?জানা গেল বিস্ফোরক তথ্য

কাজ নিয়ে না হলেও নিজের সিদ্ধান্তগুলোর জন্যে সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হন নুসরত এবং যশ দাশগুপ্ত। সম্প্রতি সন্তানের মা হয়েছেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। তার আগে তিনি সন্তানের বাবার নাম প্রকাশ্যে আনেননি। তিনি যখন সন্তানসম্ভ’বা হয়ে পড়েন সেই সময়ে তাঁর স্বামী নিখিল জৈন অভিযোগ জানান যে এই সন্তান তাঁর নয় কারণ তাঁরা দীর্ঘ বেশ কিছু সময় আলাদা রয়েছেন একে অপরের থেকে। তারপরই নেট মহলে চর্চা শুরু হয় তাহলে কে পিতা? এর আগেও বিয়েকে অস্বীকার করে আলোচনায় উঠে আসেন নায়িকা। তারপরই আবার সন্তানের পিতৃত্ব নিয়ে আলোচনা।

এর মধ্যেই আবার নিজের এক শোয়ে নায়িকার স্পষ্ট জানিয়েছেন যে তাঁর সন্তানের পিতৃ পরিচয় আছে। আর নায়ক যশ দাশগুপ্ত তাঁর সন্তানের বাবা। যশও পিতৃত্ব অস্বীকার করেননি। সন্তান হওয়ার পর নায়িকাকে মাঝে শাঁখা সিঁদুর পরতে দেখা গিয়েছে। যশের সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কী বা তাঁদের আদৌ বিয়ে হয়েছে কিনা এই প্রশ্নগুলি স্বাভাবিকভাবেই উঠে এসেছে তাঁদের উদ্দেশ্যে। কিন্তু এই উত্তরগুলো দিতে নায়িকা কে বাধ্য নন তিনি তা বুঝিয়ে দিয়েছেন। আবার উইকিপিডিয়ায় যশের পরিচয় দেওয়া রয়েছে নুসরতের ‘ডোমেস্টিক পার্টনার’ হিসেবে। যদিও অভিনেত্রীর বক্তব‍্য, এই ধরনের শব্দ তিনি প্রথম শুনলেন। এর মানেও জানেন না নায়িকা। কিন্তু এসব বিষয়কে তিনি বা যশ কেউই পাত্তা দেন না।

আর একটি সাক্ষাৎকারে নায়িকাকে জিজ্ঞেস করা হয় যে তিনি এবার যশকে বিয়ে করার কথা ভাবছে কিনা। নায়িকা বলেন যে তাঁরা এমনিই একটা পরিবার। বিয়ের ব‍্যাপারে যাওয়ারই দরকার নেই।আবার উল্টে তিনি এও ইঙ্গিত দিলেন তিনি যে বিবাহিত নন সেটা কীভাবে প্রমানিত হলো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button