Tollywood

মুক্তির এক সপ্তাহের মধ্যেই দেড় কোটির ব্যবসা করে ফেলল! অনীক দত্তের ‘অপরাজিত’ তৈরি করতে কত খরচ হয়েছে,জানেন? জানলে চোখ উঠবে কপালে

অপরাজিত সিনেমা মুক্তি পাবার আগে থেকেই চর্চায় আসে। পরিচালক অনীক দত্ত “পথের পাঁচালী” তৈরির নেপথ্য কাহিনীকে স্থান দিয়েছেন এই গল্পে। আর তারপরে সত্যজিৎ রায়ের সঙ্গে জিতু কামালের অবিকল মুখের মিল পাওয়ায় দর্শকরা রীতিমতো চমকে গিয়েছেন এর ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর। ১৩ মে হলে মুক্তি পেয়েছে এই সিনেমা।

২২টা হল নিয়ে ছবিটি মুক্তি পেয়েছে। তবে পরেহল সংখ্যা বেড়ে প্রথমে হয়েছে ৬০ আর এখন সংখ্যার নিরিখে শোনা যাচ্ছে সেটা সেঞ্চুরি পেরিয়ে গেল। ফলে বোঝাই যাচ্ছে বক্সঅফিসে ভালো ব্যবসা এনে দিতে পারে এই সিনেমা। তবে জানেন কি সিনেমাটি তৈরি করতে ঠিক কতটা খরচ হল?

অপরাজিত রিলিজ হবার পাশাপাশি আরও কয়েকটি বড় বাজেটের সিনেমা মুক্তি পেয়েছে বাংলা ইন্ডাস্ট্রিতে। অপরাজিতর এক সপ্তাহের বক্স অফিস কালেকশন রিপোর্ট বলছে সপ্তাহ ফুরতে না ফুরতেই দেড় কোটির ব্যবসা করে ফেলেছে।

টলিউডে এমন দৃষ্টান্ত বিরল। এতে স্বাভাবিকভাবেই খুশি পরিচালক অনীক দত্ত। পরিচালক জানিয়েছেন বেশি সংখ্যক মানুষ বাংলা সিনেমা দেখলে তা ভালো। ব্যবসা ভালো হলে প্রযোজকেরও ভালো লাগবে তাঁরও ভালো লাগবে।

ছবির আসল বাজেট কত? প্রযোজক ফিরদাসৌল হাসান বলেন, ছবি বাজেট মোটামুটি ১ কোটির বেশি কিন্তু ২ কোটির কিছুটা কম পরিমাণ অর্থ শুধু প্রোডাকশনের জন্য খরচ হয়েছে। তাই দেখতে গেলে এখন অব্দি বক্সঅফিসে যা ফলাফল তা সন্তোষজনক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button