Tollywood

Sreeporna Roy: ‘জীবনসঙ্গী কালো হওয়া যাবে না!’, দিদি নং ওয়ানে হবু বর হবার যোগ্যতা জানিয়ে তীব্র ট্রোলিংয়ের মুখে ফর্সা সুন্দরী নায়িকা শ্রীপর্ণা রয়!

মেয়েদের প্রত্যেকের একটা স্বপ্ন থাকে যেটা তার একান্ত নিজস্ব। জীবনে প্রতিষ্ঠিত হওয়া মা-বাবাকে সুখে রাখা এর বাইরেও আরও একটি সুপ্ত বাসনা থাকে সবার। আর সেটি হল একটা সুন্দর মনের মত স্বামী পাওয়া। রূপে গুণে দুই দিক দিয়ে যেন সে যোগ্য হয়ে ওঠে ওই মহিলার।

সে সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি প্রত্যেক মেয়ের মধ্যেই এমন একটা ইচ্ছে থাকে। এই অভিনেত্রী অন্যতম সুন্দরী। বাংলা টেলিভিশনের পর্দায় বেশ নামডাক রয়েছে। তিনি হলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

কড়ি খেলা' ধারাবাহিকের নায়িকা শ্রীপর্ণা রায়, বাস্তবে কে জানেন? - Kori  Khela Mega Serial Actress Sriparna Roy, do you really know who she is?,  Bangla News

নায়িকার মনেও হবু স্বামীকে নিয়ে বেশ কিছু স্বপ্ন আর ইচ্ছে রয়েছে। গত কয়েক মাস আগে কড়ি খেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন শ্রীপর্ণা। তবে শুধু এটাই নয় তিনি যতগুলি ধারাবাহিক এ পর্যন্ত করেছেন সবগুলোতেই যথেষ্ট জনপ্রিয় হয়েছেন শ্রীপর্ণা। নায়িকার মিষ্টি হাসি এবং সুন্দর রূপ মুগ্ধ করেছে বাঙালি দর্শকদের।


তবে তিনি কেমন পুরুষে মুগ্ধ হন? যে পুরুষকে চিনিস আমি হিসেবে পেতে চান তার মধ্যে কি কি গুন থাকা আবশ্যক? দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে নিজের মনের সমস্ত ইচ্ছে জানিয়েছিলেন তিনি।

Sriparna Roy: 'কালো পুরুষ চলবে না', আর্দশ জীবনসঙ্গীর বর্ণনা দিয়ে কটাক্ষের  মুখে অভিনেত্রী শ্রীপর্ণা
শ্রীপনা রায় বলেছেন সেই পুরুষটিকে সুপুরুষ হতে হবে, ব্যক্তিত্বের অধিকারী হতে হবে, লম্বা হতে হবে এবং কালো হওয়া চলবে না। তবে এটাতেই শেষ নয়। তিনি আরো একটা দাবী করেছেন। যতই প্রেম, ভালোবাসা থাকুক রাতে ঘুমানোর সময় নাক ডাকা যাবে না। প্রকাশ্যে মঞ্চে টেলিভিশনের পারমিতার এই শর্ত শুনে হেসে ফেলে সবাই।

যদি এই বৈশিষ্ট্যের সঙ্গে আপনার কোনও বৈশিষ্ট্য মিলে যাচ্ছে কি? তাহলে কিন্তু একটা বড়ো সুযোগ রয়েছে নায়িকার মনের মানুষ হওয়ার। ভেবে দেখুন, নায়িকা কিন্তু সিঙ্গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button