Tollywood

খড়ি আর ঋদ্ধিমানের একটাই কাজ হল নিজেদেরকে নির্দোষ প্রমাণ করে যাওয়া,ব্যবসা তো করেই না! ‘এই ধারাবাহিকের আসল গল্পটা কী?’, প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার চ্যানেল টপার সিরিয়াল গাঁটছড়া। গতকাল টিআরপি রেটিং লিস্টে দেখা গেছে, গৌরী এলোর সঙ্গে দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া। এছাড়া নতুন প্রোমোতে দেখা গেছে ঋদ্ধিমান নিজেকে নির্দোষ প্রমাণ করবে ভট্টাচার্য বাড়ির সামনে। খড়ি তার পাশে থাকবে।

আর এতেই আপত্তি তুলেছেন বেশকিছু নেটিজেন।তারা যা কথা বলছেন তাতে যুক্তি অবশ্যই আছে তার কারণ এতোদিন চলছে গাঁটছড়া কিন্তু এই গল্পের মূল বিষয়বস্তু কী সেটা এখনও বোঝা গেল না। আমরা শুধু দেখে যাচ্ছি রাহুল আর তার মা আর ছোট পিসেমশাই খালি বদমাইশি করে এবং ঋদ্ধিমান ও খড়িকে বিপদে ফেলে।

একবার খড়ি নিজেকে নির্দোষ প্রমাণ করে আর একবার ঋদ্ধিমান নিজেকে নির্দোষ প্রমাণ করে। এই চলে আসছে শুরু থেকে, কোনো সলিড গল্পই নেই ধারাবাহিকে। এর প্রতিবাদ করেছেন কিছু নেটিজেন।

তারা বলছেন যে গাঁটছড়ার আসল গল্প আমরা এখনো বুঝতে পারিনি। শুধুমাত্র দেখতে পাচ্ছি খড়ি এবং ঋদ্ধিমান নিজেদেরকে নির্দোষ প্রমাণ করতেই ব্যস্ত। গল্পের কোন কিন্তু জোর নেই শুধুমাত্র কাস্টিংয়ের জোরেই এত নম্বর পাচ্ছে এই ধারাবাহিক, এমনটাই মত তাদের। এছাড়া ঋদ্ধিমান এত বড় ব্যবসায়ী কিন্তু তাকে কোনদিনও ব্যবসা করতে দেখা যায়নি।

যদিও তাদের বিরুদ্ধে অনেকেই বলছেন কিন্তু তারাও বলছেন বলতে পারছেন না যে গাঁটছড়ার গল্পটা আসলে কী? এখন ভবিষ্যতে দেখার যে নির্দোষ প্রমাণ করার সিরিজ থেকে বেরিয়ে আসতে পারে কিনা এই ধারাবাহিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button