Tollywood

Sampurna Mondal: রানী রাসমণি ধারাবাহিকে রাসমণির মেয়ে জগদম্বাকে মনে আছে তো? কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কী করেন সম্পূর্ণা মণ্ডল?

এমন বেশ কিছু ধারাবাহিক থাকে যা শেষ হয়ে গেলেও দর্শকরা সেগুলি ভুলতে পারে না। আর শুধু ধারাবাহিক নয় তার মাধ্যমেই দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় হয়ে ওঠে কোন কোন তারকা যে দর্শকরা চাইলেও আর ভুলতে পারে না সেই অভিনেতা বা অভিনেত্রীকে।

এমন অনেক সময় দেখা যায় যে বিভিন্ন কারনে অনেক তারকারাই হঠাৎ করে টেলিভিশন থেকে উধাও হয়ে যান। কেউ হয়তো অভিনয় জগত ছেড়ে অন্য কোন কাজে যুক্ত হয়ে পড়েন আবার কেউ পুরোপুরি সংসারে নিজেকে সঁপে দেন।

latest sampurna mondal saree Inspiration looks and outfits | Charmboard
সম্প্রতি জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক এমনই একটি গুরুত্বপূর্ণ ধারাবাহিক হয়ে গেছিল যে সন্ধ্যা সাড়ে ৬টা বাজলেই বাঙালির ঘরে ঘরে শুরু হয়ে যেত রানী রাসমনির গল্প। ধারাবাহিক শেষ হয়ে গেলেও ধারাবাহিকের দৌলতে অনেক নতুন তারকা পরিচিতি পেয়েছে দর্শকদের মধ্যে। ২০১৭ থেকে ২০২২ টানা 5 বছর চলেছে এই সিরিয়াল। তাই এর বেশিরভাগ কৃতিত্বই কলাকুশলীদেরকে দিতে হয়।

Sampurna Mondal - Celebrity Style in Rani Rashmoni Episode 512, 2018 from Episode 512. | Charmboard
এই গল্পে রানী রাসমণির চার কন্যা সন্তানের মধ্যে সবথেকে ছোট কন্যা জগদম্বা এক বিশেষ ভূমিকা গ্রহণ করেছিল। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে বিশেষ খ্যাতি অর্জন করেছিলেন অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল। চরিত্রটি ছিল খুব গুরুত্বপূর্ণ গল্পের জন্য। ধারাবাহিক শেষ হবার পর আর টেলিভিশনে দেখা যায়নি এই নায়িকাকে।

Sampurna Mondal in Beige Saree Outfit - Celebrity Clothing | Charmboard
নায়িকার বয়স মাত্র উনিশ বছর। এই বয়সে তিনি একের পর এক ধারাবাহিকে নিজেকে চিনিয়েছেন। এমন কিছু ধারাবাহিক ছিল যেখানে তিনি মুখ্য চরিত্রে অর্থাৎ নায়িকার চরিত্রেও অভিনয় করেছেন।এর মধ্যে অন্যতম একটি গুরুত্বপূর্ণ ধারাবাহিক ছিল মা দুর্গা। তার হাত ধরেই টেলিভিশন জগতে প্রবেশ করেছিলেন তিনি।

ছোট থেকে অভিনয় করতে ভালোবাসেন সম্পূর্ণা। সিরিয়াল দেখে নিজের বাড়িতে সেই সংলাপগুলি বলতেন। তাই মা ভেবেছিলেন মেয়ে অভিনয়টা ভালই করতে পারবে। তারপর মায়ের উদ্যোগেই এই জগতে এগিয়ে গেলেন তিনি। প্রথম ধারাবাহিকের পর আরও অনেক ধারাবাহিকে ডাক পেয়েছেন সম্পূর্ণা। একইসঙ্গে চালিয়ে যাচ্ছেন পড়াশোনা।

আর ছোট পর্দার পাশাপাশি ডিজিটাল পর্দাতেও হাতেখড়ি হয়ে গেছে নায়িকার। হইচই নামক একটি জনপ্রিয় মাধ্যমে “হ্যালো” সিরিজে রাইমা সেনের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন সম্পূর্ণা। ইদানিং আকাশ আট চ্যানেলের হয়তো তোমারই জন্য ধারাবাহিকে অভিনয় করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button