Tollywood

Kanchan Mallick-Sreemoyi: বিধায়কের কাজ ফেলে সময় দিচ্ছেন “প্রেমিকা”কে! অভিনেতা কাঞ্চন মল্লিকের কাণ্ডে নেট দুনিয়া জুড়ে ছি ছি

টলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেতার নাম হল কাঞ্চন মল্লিক। তার সঙ্গে তিনি শাসকদলের একজন বিধায়কও । কিন্তু এই সব কিছু পিছনে ফেলেই এই মুহূর্তে তিনি মানুষের চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তার চর্চিত বান্ধবীকে নিয়ে। প্রসঙ্গত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্কের জল্পনা বহুদিনের।

বর্তমানে তারা দুজন যে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এই নিয়ে গত বছর তার স্ত্রী পিঙ্কির সঙ্গে নানা রকম ঝামেলা উঠে এসেছিল সংবাদমাধ্যমের সামনে। তবে সম্প্রতি কাঞ্চন মল্লিক সংবাদ মাধ্যমের চর্চায় উঠে এলো আরো এক অন্য অভিযোগের ভিত্তিতে। এবার কাঞ্চনের নামে অভিযোগ উঠল বিধায়কের দায়িত্ব ছেড়ে তিনি প্রেমিকাকে সময় দিচ্ছেন!

প্রসঙ্গত কয়েকদিন আগে উত্তরপাড়ার কোতরং এলাকায় কাঞ্চনের নামে পোস্টার পড়েছিল দেওয়ালি দেওয়ালে। যেখানে লেখা ছিল ‘নিখোঁজ উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সন্ধান চাই।’ তবে সেই ঘটনা কয়েকদিনের মধ্যেই বিধায়কের কান পর্যন্ত পৌঁছায় ।

তারপরেই সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেন কাঞ্চন। তার কথায় ‘আমি অশরীরি নই যে ভ্যানিস হয়ে যাব। আমার বিধানসভায় হাজার খানেক কালী পুজো হয় যাদের সবার কাছে আমি যেতে পারিনি। তারা আমার নামে পোস্টার দিলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু এমন কোন পোস্টার ফেলে আমায় তাড়ানো যাবে না।’ এর সঙ্গে কাঞ্চনের দাবি তিনি নিয়মিত দপ্তরে আসেন এবং নিজের কাজ করে যান। তারপরেও এমন ঘটনা একেবারেই কাম্য নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button