Tollywood

‘পরমব্রত, বুম্বাদারা মুম্বাইয়ে কাজ করছে বলেই তো টলিউড ফাঁকা থাকছে আর আমরা কাজ পাচ্ছি’, অকপট স্বীকারোক্তি অভিনেতা বিক্রম চ্যাটার্জীর!

ছোটপর্দা থেকে যাত্রা শুরু। তারপর আর থামতে হয়নি তাঁকে। আর এখন একের পর এক ওয়েব সিরিজে কাজ করে চলেছেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ কাজের পরিকল্পনা এবং ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আড্ডা দিলেন বিক্রম।

অতিমারির পর থেকে একগুচ্ছ কাজের অফার প্রসঙ্গে বিক্রম জানান যে অনেক দিন পরে কিছু ভাল কাজ করছেন। অতনু ঘোষের ‘শেষ পাতা’-র শুটিং, ডাবিং শেষ হয়ে গিয়েছে। এদিকে আবার ‘মেমরি এক্স’-এর শুট শেষ করলেন। দিতিপ্রিয়া সঙ্গে একটা ছবিতে কাজ করছেন। ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজের কাজও চলছে। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা প্রসঙ্গে জানালেন প্রসেনজিৎ তাঁর নব্বই দশকের কেরিয়ার শুরুর গল্প করতেন সেটে। তার থেকে বিক্রম অনেকটাই অভিজ্ঞতা লাভ করেছেন। আর বিক্রমের প্রথম হিন্দি ছবি ‘মেমরি এক্স’- এ বিনয় পাঠকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে বলেন এখনো কথা হয় তাঁদের মধ্যে মাঝে মাঝে।

অন্যদিকে মুম্বইয়ে বাঙালি অভিনেতাদের ঘনঘন কাজ করার প্রসঙ্গে বিক্রম বলেন এটা একদিকে ভালো কারণ সিনিয়ররা মুম্বাই কাজ করছেন বলেই বাকিরা কলকাতায় ভালো কাজের সুযোগ পাচ্ছেন। এর আগে একটা অভিযোগ ছিল যে বাঙালি অভিনেতারা মুম্বইয়ে কাজ পান না। এই মুহূর্তে টেলিভিশনে ফেরার কোনো ভাবনা নেই বিক্রমের। কারণ ধারাবাহিকে কাজ করতে গেলে প্রায় দু’বছর ধরে ঘষামাজা করতে হয় ওই চরিত্র নিয়ে। বিক্রম অভিনেতা হিসেবে আরও অনেক চরিত্রে কাজ করতে চান। কাজের মত জীবনসঙ্গী চয়েস করার ব্যাপারেও বেশ খুঁতখুঁতে বিক্রম। তাই এখনো সঙ্গী খুঁজে পাননি তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button