Vikram Chatterjee: বাংলা সিনেমার জন আব্রাহাম! মুখে সিগারেট, সিক্স প্যাক বডি বানিয়ে মেয়েদের হৃদয়ে ঝড় তুললেন বিক্রম চ্যাটার্জী! ইচ্ছেনদীর অনুরাগ তো বাজার কাঁপাচ্ছে

বলিউডের মতো অমন সিক্স প্যাকওয়ালা অভিনেতা বাংলা সিনেমায় কই? বহুদিন ধরে এই দাবি জানিয়ে আসছিল মহিলা মহল। অবশেষে সেই আশা তাদের পূরণ হতে চলেছে। যদিও সিনেমার জন্যেই নিজেকে সম্পূর্ণ বদলে ফেলেছেন এই অভিনেতা তবুও তার সিক্স প্যাক দেখে ঘায়েল একের পর এক বঙ্গ তনয়া।

এই অভিনেতা হলেন টলিউডের হ্যান্ডসাম হাংক বিক্রম চ্যাটার্জী। দারুন একটি ছবি শেয়ার করে রীতিমতো ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। অভিনেতা এবং পরিচালক তথাগত মুখার্জির আগামী সিনেমার জন্য নিজের চেহারা সম্পূর্ণ পাল্টে ফেলেছেন এই নায়ক।

Bengali actor
শরীরের আনাচে-কানাচে কোথাও নেই একটুখানি মেদ। একেবারে সিক্স প্যাক স্পষ্ট হয়ে উঠেছে শরীরের ভাঁজে ভাজে। মুখে সিগারেট জ্বালিয়ে একেবারে পারফেক্ট বডি নিয়ে তিনি যেন বাঙালি মেয়েদের জন আব্রাহাম হয়ে উঠেছেন।

পরবর্তী যে সিনেমায় অভিনেতাকে দেখা যেতে চলেছে সেটি হল পারিয়া। অবলা পশুদের উপর অত্যাচারের প্রতিবাদ হিসেবে এই ছবিটি তৈরি করা হয়েছে। পারিয়া শব্দটি আভিধানিক অর্থ হল ব্রাত্য। এদেশের নাম এবং গোত্রহীন কুকুরদেরকে পারিয়া বলে ডাকা হয়। তাদের নিয়েই এই ছবি বানাতে চলেছেন পশুপ্রেমিক তথাগত মুখার্জি।

এই অবলা প্রাণীদের রক্ষার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চলেছেন বিক্রমের চরিত্রটি। বিক্রমের মতো এক ডেডিকেটেড অভিনেতাকে প্রয়োজন ছিল তথাগতর, এমনটাই বলেছেন তিনি। এই চরিত্রটি নিয়ে বিক্রম নিজেও বেশ উচ্ছ্বসিত। এর কারণ অভিনেতার মা এবং বোন পশুদের স্বার্থ রক্ষাকারী সংগঠনের অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

চরিত্রের জন্য একেবারে কড়া ডায়েট এবং শরীরচর্চা মেনে সিক্স প্যাক তৈরি করেছেন বিক্রম। মিষ্টি সম্পূর্ণ বাদ রেখেছেন ডায়েট থেকে। দিনে একবার কার্বোহাইড্রেট জাতীয় খাবার খান তিনি। নুন একেবারে মেপে খান খাবারে। বিক্রমের এই ছবিটি দেখে বেশ খুশি তারই কাছের বন্ধু অঙ্কুশ হাজরা। এমনকি তিনি সিনেমায় অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করার অনুরোধও করেছেন বিক্রমের কাছে।

Back to top button