Tollywood

গুরুতর অসুস্থ ‘লাঠি’র মাস্টারমশাই ভিক্টর ব্যানার্জি!

১৫ দিন আগে ও মিক্রণে আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জি। ১৩ ফেব্রুয়ারি প্রথম তাঁর সেই অসুস্থতার খবর পাওয়া যায়। তার দুইদিন পর জানা যায় তিনি সুস্থ আছেন। বাড়িতে রয়েছেন তিনি। শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ডব্লিউবিএফজেএ-র পক্ষ থেকে প্রবীণ সাংবাদিক এবং সম্পাদক নির্মল ধর একটি লিখিত বিবৃতি দিয়ে জানান যে লাঠির মাস্টারমশাই ভিক্টর পুনরায় কোভিডে আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে আবার যুক্ত হয়েছে ডেঙ্গুও।

এক বিশেষ সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ডব্লিউবিএফজেএ-র সম্পাদক নির্মল ধর জানান যে পরশু রাত থেকে অসুস্থ হয়েছেন অভিনেতা। আগের বার তেমন সমস্যা না থাকলেও এবার তাঁর জ্বর ১০৩। ফলে আবারও রক্ত পরীক্ষা করাতে হয়েছে। রিপোর্টে ডেঙ্গু এবং কোভিড ধরা পড়েছে। তবে আপাতত সুস্থ রয়েছেন তিনি। বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর।

এর আগে সংগঠন ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে প্রয়াত পরিচালক সত্যজিৎ রায়ের নামাঙ্কিত ‘জীবনকৃতি সম্মান’ দেওয়ার কথা ঘোষণা করে। তখন কোভিড আক্রান্ত হয়েছিলেন তিনি। অভিনয়ের ক্ষেত্রে অনন্য অবদানের জন্য সম্প্রতি পদ্মভূষণ সম্মানে ভূষিত করা হয়েছে অভিনেতা ভিক্টর ব্যানার্জিকে। ভিক্টর ব্যানার্জি এই বিশেষ সম্মান পেলেন চলচ্চিত্র জগতের তাঁর অবদান অর্থাৎ কলা ও সংস্কৃতির জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button