Tollywood

হিজাব পরে সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন ঊষসী চক্রবর্তী!তাহলে কি ধর্ম বদলাচ্ছেন জুন আন্টি?কেসটা কী?

হিজাব পরে এখনও নিজেকে ঢেকে রাখবেন পর্দার আড়ালে এমন মেয়ে খুব কম। তাই হিজাবের বিরুদ্ধে ২০১৩ থেকে প্রতি ফেব্রুয়ারিতে পালিত হচ্ছে হিজাব দিবস। তবে এমন এক মেয়ে রয়েছেন যিনি স্বেচ্ছায় হিজাবের আড়ালে থাকেন। কারণ তিনি সেলিব্রিটি। তিনি হলেন টলি নায়িকা ঊষসী চক্রবর্তী। কিন্তু কেনো তিনি সর্বত্র হিজাব পরে থাকেন?

এই বিষয়ে নায়িকা একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন। তাঁর বক্তব্য তিনি ইচ্ছেমতো ঘুরে বেড়াতে ভালোবাসেন। কলেজ স্ট্রিট বা হাতিবাগান ঘুরতে ইচ্ছে করে। কিন্তু বাধ সাধে তাঁর জনপ্রিয়তা। তাঁকে খোলামেলা দেখলেই যে ছেঁকে ধরবে লোক। তাই নিজের বাসনা পূরণ করতেই এমনটা করেন তিনি। কিন্তু নায়িকারা সাধারণভাবে চোখ ঢাকা বড় টুপি, রোদচশমা এবং স্কার্ফ দিয়ে নিজেদের আড়াল করে রাখেন। সেক্ষেত্রে ঊষসী হিজাব কেনো পরেন? জুন আন্টি সঙ্গে সঙ্গে বলেন এগুলো দিয়ে সাময়িকভাবে নিজেকে লুকানো যায়। অতিমারির কারণে স্কার্ফের সঙ্গে মাস্ক থাকায় কেউ দেখতে পাবে না। কিন্তু যখন মহামারী কেটে যাবে তখন কী হবে? তাই তিনি এই পথ বেছেছেন।

এদিকে নায়িকা আরো জানান যে সেই সময় তিনি অভিনেত্রী হননি। তিনি কোনও এক খবরের কাগজে পড়েছিলেন যে কোনও এক অভিনেত্রী নিজেকে লোকজনের থেকে দূরে রাখতে হিজাব পরে ঘুরে বেড়াতেন। তাই নির্দ্বিধায় তিনি লোকাল ট্রেনেও চাপতেন। এই বিষয়টি বেশ অন্যরকম লেগেছিল নায়িকার। তাই তারকা হওয়ার পর ওই পন্থাই বেছে নেন তিনি। এতে বেশ স্বাধীনভাবে রয়েছেন ঊষসী। তারকা বলেই কি নিজের ইচ্ছে বিসর্জন দেবেন নাকি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button