‘লে’সবিয়ান নাকি?’ বান্ধবীর সঙ্গে এক বিছানায় ‘শ্রীময়ী’র জুন আন্টি! ঊষসী এ কী কাণ্ড ঘটালেন?

আজ থেকে দুটো বছর আগে সন্ধ্যে হলেই শ্রীময়ী দেখার জন্য তড়িঘড়ি কাজ সেরে বাড়ির মা-কাকিমারা বসে পড়তেন টিভির সামনে। ঘরোয়া, গৃহবধূ এক‌ইসঙ্গে আদর্শবান ব‌উয়ের চরিত্রে ইন্দ্রানী হালদার (Indrani Haldar) । অন্যদিকে স্মার্ট, ঝকঝকে, চাকুরীজীবী কিন্তু নেগেটিভ মহিলার চরিত্রে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। একটা সময় বাংলার টিআরপি কাঁপিয়েছেন এই দুই মহিলা।

নায়িকার চরিত্রে অনেকেই অভিনয় করেন। কিন্তু তিনি অভিনয় করতেন খলনায়িকার চরিত্রে। আর সেই চরিত্রটাকে তিনি এমন পর্যায়ে নিয়ে গিয়েছিলেন যে আজ বাংলা টেলিভিশনের নবাগত খলনায়িকারা বলে থাকেন আমি জুন আন্টি হতে চাই। শ্রীময়ী ধারাবাহিকে নজরকাড়া অভিনয়ে দর্শকদের মন মাতিয়েছিলেন জুন আন্টি ঊষসী চক্রবর্তী।‌

সোশ্যাল মিডিয়ায় নিজের অভিনীত চরিত্রকে নিয়ে বেশ রঙ্গ তামাশা করতেও দেখা যেতো তাঁকে। ‌‌এই অভিনেত্রী কিন্তু বেশ বোল্ড। আর এই বিষয়ে লুকোছাপাও নেই তাঁর। অসম্ভব ফিটনেস ফ্রিক তিনি। সম্প্রতি এই অভিনেত্রীর সঙ্গে বিশেষ বন্ধুত্ব হয়েছে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রাইয়ের।

একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শরীরচর্চা সবকিছুই একসঙ্গে করছেন যুগলে। আর যথারীতি তা ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কয়েকটি সুন্দর মুহূর্ত কাটানোর ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যথারীতি সেই সমস্ত ছবিতে বয়ে গেছে কটাক্ষের বন্যা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে অভিনেত্রী এবং তাঁর বন্ধু একটি বিছানায় শুয়ে রয়েছেন। দুজন দুজনকে জড়িয়ে। দুজনের পরনেই রয়েছে শাড়ি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘অলস দুপুর!’ বন্ধুর সঙ্গে পোস্ট করা বেশিরভাগ ছবিতেই অভিনেত্রীকে তুমুল কটাক্ষ করেছেন নেটিজেনরা। অভিনেত্রী এই ছবি পোস্ট করতেই শুরু হয় কটাক্ষ। কেউ লিখেছেন, ‘লে’সবি’য়ানরা সব এক ফ্রেমে’। আবার এক ব্যক্তি লেখেন, ‘আপনারা প্রেম করছেন?’ একজন লিখেছেন, ‘নোংরামি শুরু করেছেন আপনি।’ যদিও কোন‌ও মন্তব্য করেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by raaikotha (@raaikotha)

Back to top button