Tollywood

বইমেলায় জমিয়ে ধুলোমাখা ভেলপুরি নাচ করতে করতে খাচ্ছেন জুন আন্টি! ভাইরাল হলো উসষীর নতুন ভিডিও

বাঙালির কাছে বই হলো একটা বড় কাছের জিনিস। তবে সেই সঙ্গে বাঙালি আরও একটা প্রিয় জিনিস গুলো খাওয়া দাওয়া করা। তাই তো কলকাতা বইমেলায় প্রত্যেক বছর আলাদা করে থাকে ফুড কোর্ট। যেখানে বইপত্র কেনার পর মানুষ নিজের পেট পুজো করতে আসে।

আর এবার বইমেলায় সে নিজেকে খাবারের আনন্দ নেওয়া থেকে বঞ্চিত রাখলেন না আমাদের জুন আন্টি। এই বছরের উষসী চক্রবর্তীর বই সব পথ বৃত্তাকার প্রকাশিত হয়েছে বইমেলা থেকে। সে উপলক্ষ্যে কলকাতা বইমেলায় বেশ কয়েকবার দেখা গেছে উষসীকে।

আর আজ কিছুক্ষণ আগে সেই বইমেলার একটা অদেখা ভিডিও পোস্ট করেছেন উষসী চক্রবর্তী যা পোস্ট করার সাথে সাথে হয়ে গেছে ভাইরাল। লাল রঙের শাড়ি সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজ পরে জুন আন্টিকে লাগছে বেশ হট সেই সঙ্গে দেখা যাচ্ছে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন বইমেলার ভেলপুরি।

এমনিতে তিনি যথেষ্ট স্বাস্থ্যসচেতন কিন্তু ভেলপুরি পেলে তিনি নিজেকে আর সামলাতে পারেন না। তিনি ক্যাপশনে এও লিখেছেন যে কলকাতা বই মেলায় আসবেন আর ভেলপুরি খাবেন না তা তো হয় না। তিনি আর কী কী ক্যাপশনে লিখেছে তা আপনাদের জন্য দেওয়া থাক…

‘ভেলপুরি ও বুকফেয়ার
কি আর বলব – kolkata street food এর সাথে জুড়ে আছে এক অনবদ্য guilty pleasure . ভেলপুরীতে অবশ্য guilt বেশী নেই প্রায় পুরোটাই জুড়ে pleasure pleasure and pleasure . তবে বুক ফেয়ার ধুলো ধোঁয়ার জায়গা। তাই আঢাকা মুড়ি ভেল ইত্যাদি খাওয়ার সময় পাশের health conscious সঙ্গীটি বহুত রাগ দেখিয়েছিলেন । কিন্তু তাতে কি ? ওই যে কথায় বলে না ভেলপুরি খায়া কোই চোরি নেহি কি – ভেলপুরি খায়া তো ডরনা ক্যায়া ?
#শনিবারেরবিশেষপ্রার্থনা : আপনার জীবনও ভেলপুরির মত মুচমুচে আর মশালাদার হোক ।
আমেন’

তুমি সোজাসুজি বলে দিয়েছেন যে তিনি ভেলপুরি খাচ্ছেন কোনো চুরি করেন নি। সেইসঙ্গে সকলের উদ্দেশ্যে তিনি শনিবারের বিশেষ প্রার্থনা করেছেন যে, সকলের জীবন যেন ভেলপুরির মত মশলাদার আর মুচমুচে হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button