Connect with us

Tollywood

শ্রীময়ী শেষ তাই ভীষণ মনখারাপ জুন আন্টির! কোনোভাবেই আর ফিরতে চান না ছোটপর্দায়

Published

on

আগামী 19 শে ডিসেম্বর শেষবারের মতো পর্দায় দেখা যাবে শ্রীময়ী সিরিয়ালটি। তার জন্য স্বাভাবিকভাবে শ্রীময়ী ভক্তদের মধ্যে মন খারাপের একটা ছায়া দেখা দিয়েছে। ফেসবুকের বিভিন্ন পোস্টে তাদের মন খারাপের ছাপ ফুটে উঠছে। এর মাঝেই জানা গেল আরও একটা খারাপ খবর। জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তী জানিয়েছিলেন তিনি ছোটপর্দায় আপাতত আর ফিরছেন না।

শ্রীময়ী সিরিয়াল লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্যের কারণে প্রথম প্রথম টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করেছিল মাসের পর মাস।কিন্তু তারপর অনেকেই দাবি করেন যে একঘেয়েমি হয়ে যাচ্ছে সেজন্য সিরিয়াল যেন বন্ধ করে দেওয়া হয়। এরপরে টিআরপি রেটিং অনেক নেমে গেলেও বরাবর এক থেকে দশের মধ্যে থেকেছে শ্রীময়ী। তবে শ্রীময়ী চরিত্রে ইন্দ্রাণী হালদারের অভিনয় দুর্ধর্ষ ছিল।সেই সঙ্গে আরও একজন কিন্তু তার অভিনয়গুণে মানুষের মনে নিজের জায়গা করে নিয়েছিল। তিনি হলেন জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তী।

উষসী চক্রবর্তীর খল চরিত্রে অভিনয় তাকে কুখ্যাতি যা দিয়েছে যে তাকে দেখে জুতো দিয়ে টিভির স্ক্রিনে মেরেছিলেন এক মহিলা‌‌। যে ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছিল। তবে এবার উষসী চক্রবর্তী জানালেন যে, জুন আন্টি তার মধ্যে রয়ে গেছে এখনো তাই আপাতত কোনো সিরিয়ালে কাজ করার কথা ভাবতে পারছেন না।

তার ডেডিকেশন নিয়ে কিছুদিন আগেই প্রশংসা করেছিলেন টোটা রায়চৌধুরী যিনি ধারাবাহিকে রোহিত সেনের ভূমিকায় অভিনয় করছেন। যাকে দেখা যাবে মারা যেতে শেষ এপিসোডগুলোতে। দাসানি স্টুডিওতে বুধবার ছিল এই ধারাবাহিকের শেষ শুটিং।শুটিংয়ের শেষ পর্বে এসে চোখে জল সকলের কারণ রোহিত সেনের মৃত্যুতে যেভাবে তাকে জড়িয়ে ধরে শ্রীময়ী কাঁদছিল তা দেখে মন ভারাক্রান্ত হয়েছে সকলের। উষসী পর্যন্ত বলে ফেলেছেন, ‘রোহিতের মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে। খারাপ লাগছে শ্রীময়ীর জন্য। এত ধুমধাম করে রোহিত-শ্রীময়ীর বিয়ে। বেচারি যে ভাবে রোহিতকে জড়িয়ে কাঁদছিল!’

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending