Tollywood

Ushasie Chakraborty: সরকারি পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী অথচ একটুও অহংকার নেই ,রাস্তার ধারে দাঁড়িয়ে চা আর বাপুজি কেক খেয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী!

বাংলা টেলিভিশনে এখন ‘জুন আন্টি’ বললেই তাকে সবাই চেনে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”তে নেগেটিভ চরিত্রে অভিনয় করে বেশ অনেকটাই জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। ধারাবাহিকটি বেশ কয়েক মাস আগে শেষ হয়ে গেলেও এখনো বাঙালি দর্শকের মনে তার অভিনয়ের ছাপ রয়ে গেছে। তাই সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও ও ছবিতে দর্শকরা এসে এখনো ত প্রশংসা করেন।

এই অভিনেত্রীকে এবার ভাইরাল একটি ভিডিওতে দেখা গেল। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় হলুদ রঙের শাড়িতে, চোখে সানগ্লাস পড়ে এবং ঠোঁটে লাল লিপস্টিক দিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে তিনি চা এবং বাপুজী কেক খাচ্ছেন।


যেটা খেতে খেতে তিনি বলছেন “আমি এখন হাজরা মোড়ের কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাপুজি কেক খাচ্ছি। আমার ভীষণ ভালো লাগে বাপুজি কেক খেতে। ছোটবেলায় বাপুজি কেক অতটা খেতে দিত না বাড়ি থেকে। এই জন্য একটা নিষিদ্ধ আনন্দ আছে”।

তাতেই ভক্তদের একাংশ বলছেন যে এত বড় অভিনেত্রী হওয়া সত্ত্বেও রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষের মতো মাটির ভাঁড়ে চা এবং বাপুজি কেক খাচ্ছেন। এর থেকে বোঝা যায় তার কোন অহংকার নেই। তারা অনেকেই বলেছেন যে তারা নিজেদের সাথে তার মিল পাচ্ছে।

Ushasie Chakraborty Hot Pics | Veethi

প্রসঙ্গত কয়েকদিন আগে আরও একটি ভিডিও অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছিল রাস্তার একটি ফুটপাথের হোটেল থেকে তিনি ভাত আর মাছের ঝোল খাচ্ছেন। সেখানেও ভক্তরা তাকে একই রকম প্রতিক্রিয়া দেন এবং প্রশংসায় ভরিয়ে দেন।

তবে অভিনেত্রীর চেহারা দেখে বোঝা যায় যে অভিনেত্রী বেশ অনেকটাই স্বাস্থ্য সচেতন। নিজের খাদ্য তালিকা নিয়মিত মেনটেইন করার সাথে সাথে নিয়ম করে জিম করেন তিনি। তবে এতো বাধাধরা জীবনের মধ্যেও মাঝে মাঝে কিছু আনন্দ এভাবে উপভোগ করতে হয়। এটাই শেখাচ্ছেন অভিনেত্রী তার ভিডিওর মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button