হাতে ম’দ, ঠোঁটে সিগারেট! বি’কিনি পরে গোয়ায় জন্মদিন উদযাপনে মাতলেন জুন আন্টি!একাই নাকি?

নিজের জন্মদিন উপলক্ষে বুধবার শহর ছেড়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। এবার একেবারে সাহসী লুকে নজর কাড়লেন তিনি সকলের। জন্মদিন উপলক্ষ্যে হাতে জ্বলন্ত সিগারেট, পাশে পানীয়ের বোতল নিয়ে বিকি’নি পরিহিতা নায়িকা মেতেছেন তাঁর সেলিব্রেশনে। গোয়ার সমুদ্রতট থেকে এই ছবি পোস্ট করেছেন নায়িকা। সঙ্গে খোলা চুল। উন্মুক্ত পিঠে রোদের আলোয় চকচক করছে তাঁর ট্যাটু। এই নিয়ে এখন রীতিমত হৈচৈ সোশ্যাল মিডিয়ায়।

এদিকে আবার খবর রটে গেছে যে বিশেষ কেউ নাকি নায়িকাকে তাঁর জন্মদিনের কেক উপহার দিয়েছেন। কে তিনি? এই বিষয়টি নিয়ে একটি সংবাদ মাধ্যম তাঁকে যোগাযোগ করতেই তিনি বললেন বিষয়টিকে পণ্য করে তুলতে রাজি নন তিনি। তবে সেটা কবিতার ভাষায় বললেন তিনি। “নিয়ন আলোয় যা কিছু আজ ব্যক্তিগত পণ্য করতে রাজি নই মোটেই!”- এই ছিল তাঁর উত্তর। এদিকে জন্মদিন উপলক্ষে খুব খাওয়া দাওয়াও করবেন না তিনি কারণ সামনেই রয়েছে একটি শুট। তাই মোটা হওয়া যাবে না তাঁর।

বাবা শ্যামল চক্রবর্তীকে ছাড়া এই প্রথম জন্মদিন পালন করছেন নায়িকা। এই নিয়ে নায়িকা লিখেছেন তাঁর আর তাঁর বাবার জন্মদিন খুব কাছাকাছি। তাঁর বাবা কোনদিন সেইভাবে নিজের এবং তাঁর কন্যার জন্মদিন পালন করেননি। এই প্রথম শহর ছেড়ে বন্ধুদের নিয়ে তিনি একা পালন করছেন জন্মদিন। এদিকে নায়িকার পোশাক এবং এই পোস্ট নিয়ে কটাক্ষ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ জিজ্ঞাসা করেছেন বাবা কি এমন শিখিয়েছেন? নায়িকা উত্তর দিয়েছেন যে গোয়ায় গিয়ে কি সর্বাঙ্গ ঢেকে ঘুরবেন? তিনি বলেছেন তাঁর বাবা তাঁর পোশাক নিয়ে কখনওই মাথা ঘামাননি।

1645096646 new project 2022 02 17t164715 716

Back to top button