Tollywood

ভুলতে পারছেন না দর্শকরা, নতুন অবতারে জুন আন্টি আবার আসলেন ফিরে! নতুন জুন আন্টিকে দেখে মাথা ঘুরে গেল দর্শকদের

সিরিয়াল মানেই শুধু বিনোদন। বিনোদনের খোঁজে মানুষ সন্ধ্যাবেলা থেকেই বসে পড়ে সিরিয়াল দেখতে। এখন বাইরে বেরোনো ভুলেছে বাঙালি। পাড়ার মোড়ে চায়ের দোকানের আড্ডা এখন অতীত। কাকু কাকিমা সবাই মিলে সন্ধ্যা বেলায় বসে পড়েন সিরিয়াল দেখতে। এছাড়া দর্শক টেনে রাখতে সিরিয়ালের জুড়ি মেলা ভার।

মানুষের মনোরঞ্জনের জন্য নিত্য নতুন সিরিয়াল নিয়ে আসছে চ্যানেল গুলি। পিলু, উমা, গাঁটছড়া, অনুরাগের ছোঁয়া, লক্ষ্মী কাকিমা সুপারস্টার সহ একাধিক সিরিয়াল দুই চ্যানেলে আসছে পরপর। দর্শকদেরও ভারী মজা। তারা চ্যানেল পাল্টে পাল্টে সিরিয়াল দেখছেন। গৃহবধূ এবং বয়স্ক মানুষরা নিজেদের বিনোদনের জন্য সিরিয়ালকেই বেছে নিয়েছেন। তাদেরকে অগ্রাহ্য চ্যানেল করে কী করে বলুন?

তবে পুরনো সিরিয়াল দের মধ্যে কোন সিরিয়াল সেরা ছিল সেটা বললে অনেকেই কিন্তু নাম নেবেন স্টার জলসার শ্রীময়ীর।সন্ধ্যে সাতটা থেকে হওয়া স্টার জলসার সিরিয়াল একসময় দীর্ঘদিন ধরে টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল। শ্রীময়ী রূপে ইন্দ্রানী হালদার, অনিন্দ্য রূপে সুদীপ চ্যাটার্জি এবং জুন আন্টি রূপে উষসী চক্রবর্তীর অভিনয় সাধারণ মানুষের মন কেড়ে নিয়েছিল। পরবর্তীকালে সিরিয়ালে অ্যাড হয়েছিল নতুন চরিত্র। রোহিত সেনের ভূমিকায় অভিনয় করেছিলেন টোটা রায়চৌধুরী।

সিরিয়াল শেষ হয়ে গেছে আজ চার মাস হয়ে গেল। এখনো অনেকেই শ্রীময়ীকে মিস করেন। তবে অনেক মানুষ কিন্তু মিস করেন সেই জোরদার খলনায়িকা জুন আন্টিকে। জুন আন্টির ভূমিকায় উষসীর মুখ বাঁকানো, মাসিইইইইইইই করে ডাক, শ্রীময়ীর পেছনে লাগা সব কিছু মানুষ ভীষণ মিস করেন।

আর তাই উষসী চক্রবর্তীর ইনবক্স সবসময় ভরে থাকে মানুষের আবদারে।তাকে সকলেই বলেন যে জুন আন্টি হিসেবে ফিরে আসতে। দর্শকদের অনুরোধে রেখে আজ কিছুক্ষণ আগে তিনি ফিরে এসেছেন নতুন অবতারে। ফেসবুক একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন যে নতুন অবতারে ফিরে আসলেন জুন আন্টি।

আসলে জুন আন্টির পুরনো একটি দৃশ্যের অভিনয় করেছেন উষসী চক্রবর্তী। সেখানে তাকে পুরো জিনিসটা রিক্রিয়েট করতে দেখা যাচ্ছে। তার সেই চোখ মুখ বাঁকিয়ে কথা বলা দেখে মানুষ ভীষণ খুশি। সকলেই কমেন্ট বক্সে তাকে বাহবা জানাচ্ছেন আবার নতুন রূপে ফিরে আসার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button