Tollywood

বামপন্থী হয়ে কিনা তৃণমূল সুপ্রিমো মমতার থেকে পুরস্কার নেওয়া! সোশ্যাল মিডিয়ায় বিদ্রূপের শিকার উষসী চক্রবর্তী

সামনে আসছে বসন্ত উৎসব অর্থাৎ দোলযাত্রা। তার আগে রাজ্য সরকারের তরফে বিশেষ সম্মান দেয়া হলো অভিনেত্রী উষসী চক্রবর্তীকে। বর্তমান যুগের টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম প্রতিষ্ঠাতা এবং জনপ্রিয় মুখ উষসী। সিনেমা ছাড়াও শ্রীময়ী ধারাবাহিক এর জন্য বিশেষ করে জনপ্রিয় হয়েছে ‘জুন আন্টি’ চরিত্রটি।

খলনায়িকার অভিনয় করলেও বেশ ভালোবাসা ও সম্মান কুড়িয়েছেন উষসী। তাই সেরা খলনায়িকার সম্মান দেওয়া হলো তাঁকেই। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই বিদ্রূপের শিকার উষসী।

প্রাক্তন মন্ত্রী এবং বাম নেতা শ্যামল চক্রবর্তীর মেয়ে ও সুশীল। আর অভিনেত্রী নিজেও যে কট্টর বামপন্থী তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু একজন বামপন্থী হয়ে কী করে তৃণমূলের তরফে এই উপহার গ্রহণ করলেন তিনি? এই প্রশ্নই উঠছে। রঙের উৎসব এর আগে কি লাল-সবুজ মিলেমিশে গেল? সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের উপযুক্ত জবাব দিয়েছেন নায়িকা।

নায়িকা বলেছেন রাজনৈতিক মতাদর্শ তাঁর নিজস্ব। এমনকি তাঁর নিজস্ব ভাবনায় তাঁর বাবাও কোনদিন অধিকার ফলাতে আসেননি। তিনি সোজাসুজি বলে দিলেন রাজ্য সরকারের পুরস্কার মঞ্চে কোন রাজনীতির রং নেই। এর মাধ্যমে শুধু কলা-কুশলীদের সম্মান জানানো হলো। মুখ্যমন্ত্রী এবং উষশীর এবং পথ এক নয় সেটা পরিষ্কার করে বলে দিলেন সোশ্যাল মিডিয়ায়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি কিছু আপত্তিকর করেনি বলেই মনে করেন উষসী। নায়িকা বলেছেন মুখ্যমন্ত্রী মনে করেছেন উষসী এই সম্মানের যোগ্য তাই এই সম্মান তাঁকে দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button