বিধবা হয়েও ফের বিয়ে করছেন অভিনেত্রী ঊষসী!

শিরোনাম পড়েই চমকে গেলেন তো? ‘কাদম্বিনী’-র পর অভিনেত্রী ঊষসী আর কাজ করেননি। এবার আবার নতুন রূপে আসছেন তিনি। তবে একটি জনপ্রিয় গেম শোয়ে এসে তিনি জানিয়েছিলেন যে ভালো কাজের জন্যে অপেক্ষা করছেন। এমনকী এও ইঙ্গিত দেন যে ভালো ওয়েব সিরিজের জন্যে ডাক এলেও ফেরাবেন না তিনি। এবার আসছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’।

সম্প্রতি ইন্সটাগ্রামে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর কয়েকটি ছবি শেয়ার করেন নায়িকা। ঊষসী নিজেই লেখেন যে দ্রুত আসছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। ছবিগুলির মধ্যে একটিতে তাঁর লুক এসেছে প্রকাশ্যে। সাদা শাড়ি এবং মেকআপহীন মুখ। মনে হচ্ছে, বৈধব‍্যব্রত পালন করছেন এই চরিত্র। অপর একটি ছবিতে আবার দেখা মিলল ঋদ্ধি সেনের। তিনি আবার আসছেন সাইকেল চালিয়ে। পিঠে ব্যাগ অথচ অন্যমনস্ক ভঙ্গিতে সাইকেল চালাচ্ছেন তিনি। পরনে লাল রঙের ফুলস্লিভ শার্ট, কালো রঙের স্লিভলেস সোয়েটার, গলায় চেক মাফলার, চোখে চশমা।

নাম দেখে বিদ্যাসাগরের সঙ্গে এর যোগ আছে মনে হলেও সেটা নয়। সুন্দরবনের নোনা মাটির সঙ্গে মিশে থাকা মানুষের গল্প বলবে এই সিরিজ। পরিচালনা করছেন কোরক মুর্মু। এছাড়া এর চিত্রনাট্য লিখছেন অর্কদীপ মল্লিকা নাথ। উষসী-ঋদ্ধি এই প্রথম জুটি বাঁধতে চলেছেন। কিঙ্কর ও পার্বতীর কাহিনী স্থান পাবে ডিজিটাল পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button