Tollywood

উড়ন তুবড়ির হ্যান্ডসাম নায়ক স্বস্তিক ঘোষ বাস্তবে কেমন? চিনে নিন তাকে

‘অপরাজিতা অপু’কে হটিয়ে সেই স্লট দখল করে জি বাংলাতে আসছে নতুন এক ধারাবাহিক। নাম উড়ন তুবড়ি। ধারাবাহিকে প্রথম প্রোমো থেকে গল্প কি হতে পারে সেই সম্পর্কে অনেক দর্শকই আন্দাজ পেয়ে গেছেন। তিন বোন এবং তাদের মায়ের জীবনের গল্প দেখানো হবে ধারাবাহিকে।

এদিকে তুবড়ি একটু দিদিগিরি ফলাতে ভালোবাসে। ধারাবাহিক শুরু হওয়ার আগে থেকেই সোশ্যাল মিডিয়াতে আসন্ন ধারাবাহিক ঘিরে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

ট্রোলিং নয়, বরং ধারাবাহিকের নায়ককে ঘিরে খুশি মহিলা মহল। ধারাবাহিকের হাত ধরে বহু বছর বাদে পর্দায় ফিরছেন জনপ্রিয় এক অভিনেতা স্বস্তিক ঘোষ।

স্বস্তিক অভিনয় করবেন সোহিনী বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে। স্টার জলসার ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন এই নায়ক। স্বস্তিকা দত্তের বিপরীতে নায়কের সেই অভিনয় মন কেড়ে নিয়েছিল দর্শকদের।

স্বস্তিকের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই মুহূর্তে টেলিভিশন শাসন করছেন দুই হ্যান্ডসাম তারকা শন ব্যানার্জী এবং আদৃত রায়। এবার সেই দলে নাম লেখালেন স্বস্তিক। যদিও শন এবং আদৃতের অনুরাগীরা এ তুলনা একেবারেই পছন্দ করেনি। কেউ কেউ আবার স্বস্তিককে নায়ক হিসেবে মানতেই নারাজ। তবে নায়ককে নিয়ে যে তুমুল চর্চা শুরু হয়েছে সে কথা এখন বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button