সম্পর্কে জড়িয়ে ছেড়েছিলেন অভিনয়! সন্ধ্যা-তারার মায়ের চরিত্রে অভিনয় করা নায়িকা অভিনয়ে খেয়েছেন মার‌ও! চেনেন আপনি?

তিনি টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ। এই মুহূ্র্তে বিভিন্ন সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা যায়। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারায়। সেখানে সন্ধ্যার মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এর আগেও বিভিন্ন ধারাবাহিকে মাসি, পিসি, মা, কাকিমার চরিত্রে তাকে অভিনয় করতে তাকে দেখেছেন দর্শকরা।

তিনি বাংলা টেলিভিশনের অত্যন্ত সুপরিচিত মুখ। তিনি অভিনেত্রী মৌমিতা চক্রবর্তী (Moumita Chakraborty)। কিন্তু আজ ছোট পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করলেও তিনি কিন্তু ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে। রচনা বন্দ্যোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন তিনি।

Bengali actress

উল্লেখ্য, ১০-১২ বছর বড় পর্দায় অভিনয় করার পর তিনি হঠাৎই টলিউড থেকে হারিয়ে যান। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন একটি ভুল সম্পর্কে জড়িয়ে তিনি অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন। যদিও বর্তমান তিনি একজন বিবাহিত। তার বিবাহিত জীবন ভীষণই সুখের। এই অভিনেত্রীর ঝুলিতে এখন‌ও পর্যন্ত একাধিক হিট ছবি রয়েছে। আর এখন তিনি ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করছেন। কিন্তু আপনি জানেন কি এই অভিনয় পেশায় এসে তাকে নাকি মার পর্যন্ত খেতে হয়েছিল। চলুন জেনে নিই কী সেই ঘটনা।

উল্লেখ্য, রঞ্জিত মল্লিক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অভিষেক চট্টোপাধ্যায়ের মতো তাবড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করেন এই অভিনেত্রী। যদিও মৌমিতা চক্রবর্তী জানিয়েছেন, তিনি পরিচালকদের কাছে প্রচুর বকা এমনকী মার পর্যন্ত খেয়েছেন তিনি। এমনকি তিনি মারধর পর্যন্ত খেয়েছেন। আসলে অভিনেত্রীর মতে মতে তখনকার সময়ে পরিচালকরা ছিলেন অনেকটা মাস্টার মশাইয়ের মতো। তারা শাসন করতেন আবার ভালোবাসতেন।

Bengali actress

উল্লেখ্য, মৌমিতা চক্রবর্তী মডেলিং দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এরপর অভিনয় জগতে পা রাখেন। প্রথমে তিনি শাড়ির বিজ্ঞাপনের জন্য সুযোগ পেয়ে যান। এরপর তিনি ‘জননী’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়ে যান। এরপর দুটো ধারাবাহিকে অভিনয় করেই সোজা পা রাখেন বড়পর্দায় পা রাখেন। তবে এখন আবার তিনি ফিরে গেছেন ছোট পর্দায়।

Back to top button