Connect with us

Tollywood

বড় ভাই উমার দিদির বিয়ের প্রমো ভিডিও ঘিরে হাসির রোল নেট দুনিয়ায়

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক উমা। দর্শকরা রীতিমতো উত্তেজিত নতুন এই ধারাবাহিকে ঘিরে। মধ্যবিত্ত পরিবারের এক মহিলা ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়েই গল্প তৈরি হয়েছে।

উমা চরিত্রে অভিনেত্রী সিঞ্জিনী চক্রবর্তী অভিনয় নজর কেড়েছে বিশেষ ভাবে। পাশাপাশি উমার বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা তুঙ্গে। ধারাবাহিকের পর্দায় দেখা যাচ্ছে বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তবে সেকথা ঘুণাক্ষরেও টের পেতে দায় না কাওকে।

ঘটনার প্রেক্ষাপটে ইতিমধ্যে উমা এসে পৌঁছয় আচার্য বাড়ির অন্দরে। বাড়ির হবু বৌমা আলিয়া জনপ্রিয় ক্রিকেটার। উমা তার অ্যাসিস্টেন্ট।

বাড়ির ছেলে অভিমন্যু নানা বিপদে উমার বিপদে পাশে দাড়িয়েছে। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে উমার দিদির বিয়ে ভেঙে গেছে বিয়ের মণ্ডপে। নায়িকা উমা বরবেশে থাকা পাত্রের বৌ নিয়ে হাজির হয়। আর তারপরেই দিদি যাতে লগ্নভ্রষ্ট না হয় তাই তড়িঘড়ি খুঁজতে বের হয় সে।

সম্প্রতি এই প্রোমো ভিডিও ঘিরেই হাসির রোল উঠলো নেট দুনিয়ায়।একাধিক কমেন্ট নেটিজেনদের কটাক্ষ ফুটে উঠেছে।কেউ লিখেছেন ‘গাঁজাখুরি গল্প’। তো কেউ লিখেছেন ‘বর যেন মার্কেটে কিনতে পাওয়া যায়।’

Trending