Tollywood

আলিয়ার জন্মদিনেই অভির সামনে প্রমাণ হাজির করে আলিয়ার মুখোশ খুলে দেবে উমা! নতুন প্রোমো ঘিরে শোরগোল নেট পাড়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো উমা। দীর্ঘ কয়েক মাস ধরে জি বাংলায় চলছে সিরিয়ালটি। একজন সাধারণ মেয়ের গয়না বড়ি বেচে সংসার চালানোর গল্প আর তার বড় ক্রিকেটার হওয়ার কাহিনী নিয়েই তৈরি এই সিরিয়াল।প্রথমদিকে এই সিরিয়ালের গল্প দেখে সাধারণ মানুষ ভীষণ খুশি হয়েছিলেন যে অবশেষে মহিলাদের ক্ষমতায়ন নিয়ে একটা সিরিয়াল আসছে জি বাংলায়।

কিন্তু কিছুদিন যেতে না যেতেই অভির সঙ্গে হঠাৎ করে বিয়ে হয়ে যায় উমার এবং তারপরে তার সংসারের সেরা বউ হয়ে ওঠার গল্প ফের থোড় বড়ি খাড়া খাড়া বড়ি থোড় করে দেয়। বর্তমানে ম্যাচ ফিক্সিংয়ের মিথ্যা অভিযোগে তাকে ফাঁসায় আলিয়া।

উমা অভিমানে ক্রিকেট খেলা ছেড়ে দিয়ে বলে সে এখন সংসারে মন দেবে আর উমার এই কথা শুনে রেগে অভি তাকে পরিত্যক্ত করে। আলিয়া এখন সাপের পাঁচ পা দেখেছে। অভির মা অমৃতাকে নিজের দলে করে নিয়েছে আলিয়া। তবে পিসিমণি শুকতারা দেবী আলিয়ার বিরোধিতা করছেন এখন।

সম্প্রতি জি বাংলায় দেখা যাচ্ছে এই সিরিয়ালের একটি নতুন প্রোমো। যা দেখে মনে হচ্ছে টানটান টুইস্ট আসতে চলেছে উমায়।সেখানে দেখা যাচ্ছে আলিয়ার বার্থডে পার্টিতে আলিয়া অভির কাছে বলছে আমি তোর কাছে যা চাই তুই আমাকে দিবি তো? অভি তখন জানায় যে সে দেবে। তখন আলিয়া অভির সঙ্গে নিজের বিয়ের কথা বলতে যাওয়ার আগেই দরজা খুলে ঢোকে উমা।

উমা তখন বলে যে আমারও কিছু দেওয়ার আছে এবং আলিয়া যার সাহায্যে ম্যাচ ফিক্সিং এর মিথ্যা অভিযোগ উমার বিরুদ্ধে এনেছিল তাকে ধরে নিয়ে এসেছে উমা নিজে। তা দেখে চমকে যায় আলিয়া। তখন উমা লোকটিকে ঠেলে দিয়ে বলে যে আপনি বলুন এবার আলিয়া আপনাকে কী করতে বলেছিল?

আপাতত প্রোমোতে এই টুকুই দেখানো হয়েছে। তাই দেখে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে।বর্তমান সপ্তাহে উমার টিআরপি রেটিং অনেকটাই কম তবে আশা করা যাচ্ছে এই ধুন্ধুমার এপিসোড এর পর সিরিয়ালের টিআরপি রেটিং একটু হলেও উঠে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button