Connect with us

Tollywood

Uma: অভি-উমার বাসর রাত,জ্বলে যাচ্ছে আলিয়া!আগুনে পুড়িয়েই দিল উমাকে? নয়া প্রোমো দেখে গা কাঁপছে নেটিজেনদের

Published

on

‘উমা’ ধারাবাহিকে এখন জমজমাট কাহিনী। আলিয়াকে বিয়ের বদলে উমার মাথায় সিঁদুর দিয়েছে অভিমন্যু। বাড়ির সবাই খুব খুশি। বিয়ের পর এসেছে বাসর রাতের পর্ব। যাদের বাসর রাত তাদের কোন পাত্তা নেই। এদিকে বাড়ির সবাই বসে বসে ঝিমোচ্ছে রাতে। হঠাৎ করেই সেখানে উদয় হয় অভি।

সে এসে সবাইকে ঘুমাতে দেখে অবাক। চিৎকার শুরু করে দেয় যে বাসর রাতে এত ফাঁকা কেন। সে এসে সবাইকে জিজ্ঞাসা করে কেন সবাই এভাবে ঝিমোচ্ছে। বিষয়টাকে জমিয়ে তোলার জন্যে সে নাচ-গানের প্রস্তাব দেয়। অভি তার মিষ্টি বৌদিকে বলে দাদা ভাইকে ডেকে আনতে। গান চালিয়ে সেখানে হবে নাচ।

অভির কাকিমা প্রশ্ন করে যে তার বাসর আর বাকিরা নাচবে কেনো। সকলে মিলে তাদেরকে জোর করতে থাকে। আবার অভির কাকু তাকে চেপে ধরে বসিয়ে বলে যে সবাই নাচলে অনেক সময় নষ্ট হবে তার থেকে সে তার বউ উমার সঙ্গে একটি ছোট্ট নৃত্য পরিবেশন করুক।

সকলে তাদের অনুরোধ করতে থাকে যে এত রাত হয়ে গেছে আবার সকালেও অনেক আচার আছে তাই তাড়াতড়ি উঠতে হবে তবুও তারা অপেক্ষা করছে, তাই এবার যেনো নাচটা করে তারা। তবে উমা নাচতে পারবে না এমনটাই জানায় অনুনয়ের সুরে। এতে অভিও যেনো বুকে বল পায়। কিন্তু বাড়ির লোক ছাড়তে নারাজ।

যদিও নতুন প্রোমোতে দেখা যাচ্ছে উমাকে একটা আগুনের গণ্ডির মধ্যে ঢুকিয়ে দেয় আলিয়া। সেইসঙ্গে উমাকে শেষ করে দেওয়ার কথা বলে সে। যদিও উমা এতে ভয় না পেয়ে পাল্টা লড়াই করার কথা বলে। জমে উঠেছে গোটা সিরিয়াল,এখন কী হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending