সীতার অগ্নিপরীক্ষা দিয়ে যেতে হচ্ছে উমাকে তাও আবার দেশলাই কাঠির আগুনের মত আগুন জ্বেলে! দেখে হেসে কুটিপাটি খাচ্ছেন নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক উমা। শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই টিআরপি রেটিং চার্টে ভালো জায়গা দখল করে নেয় সিরিয়ালটি। কাহিনী এগোয় নিজের গতিতে এবং গল্পের নায়কের সঙ্গে হঠাৎ করেই বিয়ে হয়ে যায় উমার। দীর্ঘ এক মাস ধরে চলছে বিবাহ পর্ব সামনে আসতে চলেছে অভি উমার ফুলশয্যা পর্ব, কিন্তু তার আগেই ঘটল সিরিয়ালে অঘটন।সিরিয়ালের খল নায়িকা আলিয়া আগুনের বন্ধনে আটকে দিল উমাকে যাতে সে ফুলশয্যা করতে যেতে না পারে।

সম্প্রতি এ রকমই একটি প্রোমো ভাইরাল হয়েছে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে। এই প্রোমোটি সামনে আসতেই হাসির রোল উঠেছে নেট পাড়ায়। আলিয়া যে আগুনের বলয়ে উমাকে আটকে দিয়েছে সেই আগুন একদম একটুখানি। যে কোনো মানুষই স্বচ্ছন্দে তার উপর হেঁটে পার হয়ে যেতে পারবে। আগুনের সেই বৃত্ত দেখেই হাসছেন নেটিজেনরা। উমা ওইটুকু আগুনের মধ্যে যেভাবে নিজেকে অসহায় দেখাচ্ছে তা দেখেই হেসে ফেলছেন নেট নাগরিকরা।

তাই নিজেদের মতো করে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন তারা। অনেকেই লিখেছেন ‘ওইটুকু আগুনের মধ্যে দিয়ে তো হেঁটেই চলে যাওয়া যায়, এত ভয় পাওয়ার কী আছে?’ অনেকে আবার মজা করে লিখেছেন ‘ওরে বাবারে বিশাল আগুন আমার খুব ভয় লাগছে’। তাই এই কথা বোঝাই যাচ্ছে যে প্রোমোটি কে নেটিজেনরা খুব ভালোভাবে নেননি। এখন ধারাবাহিকে এই দৃশ্য দেখালে কী পরিস্থিতি হয় সেটাই দেখার।

Uma POst2 Uma POst1

Back to top button