Tollywood

‘পুরো গুয়ের মত ফিল হচ্ছে’, স্বপ্নপূরণ নয়তো স্বপ্নভঙ্গের নয়া প্রোমোতে দর্শকদের ট্রোলের মুখে পড়ল উমা!

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল উমা। মাত্র কয়েকদিন আগেই শুরু হয়েছে সিরিয়াল এর মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে শিঞ্জিনী চক্রবর্তী অভিনীত উমা সিরিয়ালটি। কিন্তু সেইসঙ্গে বারংবার দর্শকদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে শিঞ্জিনী চক্রবর্তীকে। অধিকাংশ মানুষই বলছেন যে মূল চরিত্র হিসেবে শিঞ্জিনী অভিনয় একদম পারছেন না।

আর এবার জি বাংলার তরফ থেকে কিছুক্ষণ আগে প্রকাশ করা হয়েছে উমার একটি প্রমো যা দেখানো হবে চৌঠা এবং পাঁচই ফেব্রুয়ারি তে। সেখানে হবে স্বপ্নভঙ্গ নয়তো স্বপ্ন পূরণ। অভির মা শুকতারা দেবী উমাকে চ্যালেঞ্জ দেবেন, যে সে যদি খেলার মাঠে ভালো ফল করতে পারে তাহলে অভির বউ হিসেবে যোগ্যতা প্রমাণ করার জন্য সে আরেকটা সুযোগ পাবে। আর খেলার মাঠে আলিয়া পায়ে ধাক্কা দিয়ে উমাকে ফেলে দেবে। আর এখানেই দর্শকদের মনে জমেছে ক্ষোভ। তাদের মতে উমার গল্প যেভাবে এগোচ্ছে তার নারীর ক্ষমতায়নের উদ্দেশ্যে নয়।

একজন তো কমেন্ট করে দিয়েছেন যে, এটা দেখার পর আই অ্যাম ফিলিং সো গু। আরেকজন নেটিজেন কমেন্ট করেছেন যে অভির ছেলে মানুষীর জন্য আজকে উমাকে এত কষ্ট পেতে হচ্ছে। আর কূটকচালি ভালো লাগছে না এই সিরিয়ালে। যেভাবে অভির বাড়িতে উমাকে হেনস্থা হতে হচ্ছে পদে পদে তা দর্শকদের একাংশ সঠিক চোখে দেখছেন না তা তাদের কমেন্ট থেকেই স্পষ্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button