Tollywood

উমার নতুন বর্ষবরণ প্রোমো নাকি মিঠাইয়ের লক্ষ্মীপূজোর প্রোমোর কপি! এই নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার এখন অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে উমা। গ্রামের মেয়ের কলকাতায় এসে ক্রিকেট খেলার স্বপ্ন পূরণ করাই ছিল এই গল্পের মূল উপজীব্য। তবে পরবর্তী কালে নিজের ট্র্যাক থেকে সরে গিয়ে উমা অভির বৌ হয়ে নিজেকে সেরা বউ প্রমাণ করার চেষ্টায় ব্যস্ত ছিল আর তখন টিআরপি হু হু করে কমতে থাকে সিরিয়ালের।

তবে বিগত দুই সপ্তাহে নিজের অবস্থান আবার ফিরিয়ে এনেছে উমা। গত দুই সপ্তাহ ধরে আলিয়ার শয়তানির ট্র্যাক সরিয়ে পরিবারের সঙ্গে উমার মেলবন্ধন দেখানো হয়েছে। আর তাতেই টিআরপি বেড়েছে চড়চড় করে। চলতি সপ্তাহে উমা চলে এসেছে তৃতীয় স্থানে। অপরদিকে প্রতিপক্ষ গাঁটছড়ার সঙ্গে জোরদার টক্কর দিচ্ছে উমা।

এর মধ্যেই উমাতে চলে এসেছে নতুন বর্ষ বরণের প্রোমো। চৈত্রের চমক শেষ। এবার নতুন বর্ষ বরণের পালা। তাই অভির মা উমাকে আবার নতুন করে বউ হিসেবে বরণ করে নেবেন নিজের বাড়িতে। সেই জন্য উমা যখন আলতা মেশানো থালায় পা রেখে ঘরে ঢুকতে যাবে দৌড়ে এসে সেই থালায় পা ডোবাবে আলিয়া।

আলিয়ার পরনে তখন কনের সাজ। সে বলবে, আর আমাকে বরণ করবে না?আলিয়াকে ওই রকম সাজে দেখে সকলে চমকে যায় আর তার পেছনে এসে আলিয়ার বর যে অভির ভাই। অর্থাৎ সেই দিন থেকে আলিয়া অভির পরিবারের সদস্য হয়ে গেল।

এবার এই ঘটনার সঙ্গে দর্শকরা মিল পেয়েছেন মিঠাইয়ের লক্ষ্মী পূজার এপিসোডের। সেই দিন এরকম ভাবেই সোমকে বিয়ে করে মোদক পরিবারে পা রেখেছিল তোর্সা। যা দেখে মিঠাই চমকে উঠেছিল।

এমনকি দুজনের থাম্বনেইলটাও খানিকটা এক। তাই অনেকেই বলতে শুরু করেছেন যে, উমার দৃশ্যটা খুব চেনা, খুব সম্ভবত মিঠাই থেকে এই রকম দৃশ্য আর গল্প নেওয়া হয়েছে। যদিও মিঠাই আর উমার গল্প এক কিনা তা জানার জন্য আমাদেরকে দু’টো সিরিয়ালই দেখতে হবে টানা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button