Tollywood

ক্রিকেট খেলা ছেড়ে সংসারে খেলা দেখাবে উমা, ভাইরাল প্রোমো,’হয়ে গেল দুদিনের নাটক’,নেটপাড়ায় শুরু তুমুল ট্রোল

গতবছর স্টার জলসার অন্যান্য সিরিয়াল কে টেক্কা দিতে এসেছিল জি বাংলার নতুন সিরিয়াল উমা। যেখানে দেখা গেছিল সাধারণ এক মেয়ে উমা যে গয়না বড়ি বেচে সংসার খরচ চালায় সে একজন প্রতিভাময়ী ক্রিকেট খেলোয়াড় এবং নিজের প্রতিভার জোরে সে বাংলার ক্রিকেট দলে চান্স পাবে। নতুন এই স্টোরিলাইন দেখে দর্শক বেশ উৎসাহ পেয়েছিল।

কিন্তু তারপরে দেখা যায় যে অদ্ভুতভাবে অভি উমাকে বিয়ে করে নেয় এবং উমা এসে পড়ে সাংসারিক কূটকচালির মধ্যে। সেখানে সে যেমন শুকতারা দেবী অম্বরীশ এর রোষের মুখে পড়ে সেরকম ভাবেই তাকে বিরক্ত করতে থাকে আলিয়া। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিক্ষোভ দেখানো হয় যে এই সিরিয়াল আর ভালো লাগছে না এবং উমার চরিত্রের শিঞ্জিনী চক্রবর্তী একদম অভিনয় করতে পারছেন না।

এরপর দর্শকদের চাপে পড়ে আবার ক্রিকেট খেলা কে ফিরিয়ে আনা হয় সিরিয়ালে। তবে সেখানে আলিয়ার ষড়যন্ত্রে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ চাপানো হয় উমার প্রতি এবং তারপরে অভির অ্যাক্সিডেন্ট হয়। যার জন্য অভির মা অমৃতা দেবী উমাকেই দায়ী করেন।

তবে বর্তমানে জি বাংলার তরফ থেকে প্রকাশ করা হয়েছে নতুন প্রোমো যা দেখে আবার শোরগোল পড়ে গেছে নেট পাড়ায়। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে উমা অভির কাছে দাবি করেছে তার সততা নিয়ে যখন প্রশ্ন উঠেছে সে আর ক্রিকেট খেলবে না। অভি তখন রেগে গিয়ে আলিয়াকে বলে যে তুই ঠিকই বলেছিলিস ক্রিকেট খেলা সবার দ্বারা হয়না।

আলিয়া সেই সময় উমার কাছে এসে বলে তোমার তো ক্রিকেট খেলাও গেল আর অভিও চলে গেল।তাই শুনে আমাকে হাসতে হাসতে বলতে দেখা যায় যে ক্রিকেট খেলা চলে গেছে কিন্তু সংসারে খেলা তো এখনো চলে যায়নি। এবার আমি সংসারেই খেলা দেখাবো।

আর এই প্রোমো দেখেই এবার ক্ষেপে গেছেন নেটিজেনরা। সকলেই বলছেন যে এটা কী হলো?সিরিয়াল দেখানো শুরু হলো ক্রিকেট খেলা নিয়ে এখন আবার সেই সাংসারিক কূটকাচালিই দেখানো হবে। তারা যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন এই সিরিয়ালের বিরুদ্ধে। এখন দর্শকের ক্ষোভের কারণে সিরিয়ালের স্টোরিলাইন আবার চেঞ্জ হয় কিনা সেটাই দেখার।


Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button