‘কোন ক্রিকেটারের হাতে বড় নখ থাকে?’ হাতে বড় বড় নখ নিয়ে ‘দক্ষ’ ভাবে ক্রিকেট খেলে নেটিজেনদের তুমুল কটাক্ষের শিকার উমা

বেশ কয়েকদিন হল জি বাংলার পর্দায় শুরু হয়েছে একের পর এক নতুন সিরিয়াল। উমা,পিলু সহ একাধিক সিরিয়াল পুরনো সিরিয়াল কে সরিয়ে জায়গা করে নিয়েছে জি বাংলার পর্দায়। শুধু জি বাংলার পর্দায় না, টিআরপি তালিকাতেও 1 থেকে 10 এর মধ্যে আছে এই দুই সিরিয়াল।যবে থেকে উমা সিরিয়ালটি শুরু হয়েছে তার পরের সপ্তাহ থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে এই সিরিয়ালটি। তবে উমা চরিত্রে যিনি অভিনয় করছেন সেই শিঞ্জিনী চক্রবর্তীকে বারংবার হতে হচ্ছে ট্রোলের শিকার।

কখনো তার লুক নিয়ে কটাক্ষ হচ্ছে, আবার কখনো উল্টোভাবে ব্যাট ধরে তিনি হচ্ছেন নিন্দার শিকার, আবার কখনো তার অভিনয়ে আড়ষ্ঠ ভাব তাকে হাসির খোরাক করে তুলছে। তাই টিআরপি রেটিং চার্টে বরাবর প্রথম 5 এর মধ্যে থাকলেও সোশ্যাল মিডিয়ায় উমাকে নিয়ে হাসাহাসি কিন্তু থামেনা। আজ সকালেই জিবাংলার তরফ থেকে উমার ক্লিপিংস দেওয়া হয়েছে। আর তার কমেন্ট বক্সেই বইল ট্রোলের বন্যা।

এই ক্লিপিংসে দেখা যাচ্ছে আলিয়া উমাকে অপমান করছে যে উমাকে চিরকাল রিজার্ভ বেঞ্চে বসে থাকতে হবে। অন্যদিকে অভিও উমাকে ঘরের কাজ করতে দেখে রেগে যায় এবং বলে যে হয়তো ক্রিকেট খেলাটা তার জন্য নয়। উমা যখন বলে যে তার কপালে যদি থাকে ক্রিকেট খেলা তাহলে সে খেলবে তখন রেগে অভি সেখান থেকে চলে যায়। আর এই ক্লিপিংসের কমেন্ট বক্সেই চলছে কটাক্ষ। একজন লিখেছে যে সিরিয়ালটা আর বেশিদিন চলবে না।যত তাড়াতাড়ি এই সিরিয়ালটা বন্ধ হয় ততো মঙ্গল।

Uma Trolled

আরেকজন উমাকে বলে ফেলেছেন কৃষ্ণকলি পার্ট 2। তবে মোক্ষম কমেন্ট করেছেন আরেক নেটিজেন তিনি বলছেন যে কোন ক্রিকেটারের হাতে বড় নখ থাকে? চ্যাংড়ামি হচ্ছে?তাই বোঝাই যাচ্ছে টিআরপি রেটিংয়ে ভালো জায়গায় থাকলেও দর্শক মনে খুব একটা ভালো জায়গায় নেই জি বাংলার উমা।

Back to top button