Trina Saha: ‘টাকা দে, নাহলে ন’গ্ন ভাইরাল করে দেব’! “ঝোরা”কে বড়সড় হুমকি! থানায় ছুটলেন নায়িকা

কথায় আছে মানুষের যখন খারাপ সময় আসে তখন বলে কয়ে আসে না। একের পর এক ঘটনা যেন ঘটেই যাচ্ছে টলি অভিনেত্রী তৃণার জীবনে। খুব ধুমধাম করে বিয়ে হলেও তাতে ভাটার খবর পাওয়া যাচ্ছে।

সম্প্রতি আরও একটু ভয়ংকর ঘটনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। বেশ ভয়ার্ত হয়েই রয়েছেন। কিন্তু কী ঘটেছে? অভিনেত্রী জানান, হঠাৎই হোয়াটসঅ্যাপে তাঁর ন’গ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি আসে। আর তার সঙ্গে লাখ লাখ টাকার দাবিও করা হয়।

Trina Saha | How Much Trina Saha Enjoy Her Second Marriage As Gungun dgtl - Anandabazar
বৃহস্পতিবার এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের কাছে এই কথা প্রকাশ করেন অভিনেত্রী। অভিনেত্রী জানান, সেই দিন সকালে ১২ হাজার টাকারও বেশি লোন কোনও অচেনা এক ব্যক্তি নিয়েছেন। কিন্তু যোগাযোগের জরুরি নম্বর হিসেবে অভিনেত্রীর নম্বর দেওয়া হয়।

সেই লোন শোধ না করার কারণেই হোক বা পাতি ব্ল্যাকমেইলিং এর জন্য, সেই ব্যক্তি অভিনেত্রীকে ফোন করে টাকার দাবি করেন। টাকা দিতে না চাইলে তাঁর ন’গ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

Trina Saha – Agency The Capture
তবে এতে দমে যাওয়ার বা ভয় পেয়ে যাওয়ার মেয়ে তৃণা নন। বরং এই বিষয়টা নিয়ে তিনি সোচ্চার হয়েছেন এবং আইনি পদক্ষেপও নিয়েছেন। তবে শুধু এই খারাপ সময় নয়। টলি পাড়ায় কান পাতলেই তাঁর বিবাহনিচ্ছেদের খবরও কানে আসছে।

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি নীল – তৃণার। বিয়ে হয়েছে দুবছর হয়ে গেল। সারাক্ষণ একসঙ্গে মজা করতে, স্বামী স্ত্রী হলেও বেস্ট ফ্রেন্ডের মতো থাকতে দেখা যেত।
দূরত্ব বেড়েছে ১২ বছরের সম্পর্কে। দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহূর্ততো দূর, নিজেদের স্পেশাল দিনগুলোতেও একসঙ্গে দেখা দিচ্ছে না।

Trina Saha opens up about rumors of divorce with Neel Bhattacharya
কিছুদিন আগেই তাঁদের দু বছরের বিবাহবার্ষিকী ও তৃণার জন্মদিন ছিল। সেটের মধ্যে তৃণার জন্মদিন পালন করা হলেও দূর দূর অবধি দেখা যায়নি নীলকে।বিবাহবার্ষিকীতেও মুখে কুলু এঁটেছেন দুজনে।

Back to top button